Advertisement
৩০ এপ্রিল ২০২৪
IPL 2024

নিয়মিত ওপেনার, তবু দলের ব্যাটিং মিটিংয়ে থাকেনই না নারাইন! গোপন তথ্য ফাঁস শ্রেয়সের

গত মরসুম থেকে কেকেআরের হয়ে নিয়মিত ওপেন করছেন নারাইন। শুরুতে দ্রুত রান তোলাই তাঁর কাজ। দলের ব্যাটিংয়ের গুরুত্বপূর্ণ অংশ হয়েও পরিকল্পনা তৈরির বৈঠকে থাকেন না নারাইন।

picture of Sunil Narine

সুনীল নারাইন। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২৪ ১৯:২৩
Share: Save:

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিরুদ্ধে কলকাতা নাইট রাইডার্সের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছিলেন সুনীল নারাইন। ওপেন করতে নেমে ২২ বলে ৪৭ রানের ইনিংস খেলেছিলেন। অথচ তিনি নাকি দলের ব্যাটিং মিটিংয়ে থাকেনই না!

গত মরসুম থেকে কলকাতার হয়ে নিয়মিত ওপেন করছেন নারাইন। একাধিক ম্যাচে তাঁর ব্যাটিং দক্ষতা মুগ্ধ করেছে ক্রিকেটপ্রেমীদের। ইনিংসের শুরুতে দ্রুত গতিতে রান তুলতে পারেন নারাইন। বোলিংয়ের পাশাপাশি ব্যাটিংয়ের জন্যও ওয়েস্ট ইন্ডিজ়ের অলরাউন্ডারের কদর আছে কেকেআর শিবিরে। অথচ তিনি দলের ব্যাটিং পরিকল্পনার অংশই নন। ব্যাটিং সংক্রান্ত বৈঠকেও থাকেন না। নিজের খেয়ালখুশি মতো খেলেন। দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ম্যাচ শুরুর আগে এই গোপন তথ্য ফাঁস করে দিলেন কেকেআর অধিনায়ক শ্রেয়স আয়ার। তিনি হাসতে হাসতে বলেছেন, ‘‘ইনিংসের শুরুতে নারাইনের ভূমিকা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। ওর ব্যাটিংয়ের সঙ্গে দলের পরিকল্পনার অবশ্য কোনও সম্পর্ক নেই। নারাইন দলের ব্যাটিং বৈঠকে থাকেই না।’’

সম্প্রতি ৫০০ টি-টোয়েন্টি ম্যাচের মাইলফলক স্পর্শ করেছেন নারাইন। ২০১২ সাল থেকে তিনি কেকেআরের হয়ে আইপিএলে খেলছেন। দলের অন্যতম গুরুত্বপূর্ণ এবং অভিজ্ঞ ক্রিকেটার তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 KKR Sunil Narine Shreyas Iyer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE