Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Shivam Mavi

Shivam Mavi: এক ওভারে পাঁচ ছক্কা! লজ্জার তালিকায় নাম তুললেন শিবম মাভি

এই মরসুমের নিলামে তাঁকে আট কোটি টাকা দিয়ে কিনেছিল কেকেআর। অনেকেই তখন টাকার অঙ্ক নিয়ে প্রশ্ন তুলেছিলেন।

লজ্জায় মুখ ঢাকলেন মাভি।

লজ্জায় মুখ ঢাকলেন মাভি। ছবি আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ মে ২০২২ ২২:২৯
Share: Save:

এই মরসুমের নিলামে তাঁকে আট কোটি টাকা দিয়ে কিনেছিল কেকেআর। অনেকেই তখন টাকার অঙ্ক নিয়ে প্রশ্ন তুলেছিলেন। প্রতি ম্যাচে নিজের পারফরম্যান্স দিয়ে যেন সেই প্রশ্নকেই আরও জোরদার করছেন শিবম মাভি। প্রায় প্রতি ম্যাচেই কেকেআর তাঁকে খেলাচ্ছে এবং তিনি ধারাবাহিক ভাবে হতাশ করে চলেছেন। শনিবার তো লজ্জার রেকর্ডই করে ফেললেন মাভি।

১৮তম ওভারে তিনি বল করতে আসার সময় পর্যন্তও ম্যাচটা কলকাতার নিয়ন্ত্রণে ছিল। কিন্তু শিবম মাভির ওই একটা ওভারই ম্যাচটা কার্যত বদলে দিল। একটা-দুটো নয়, এক ওভারে পাঁচ-পাঁচটা ছক্কা হজম করলেন মাভি। প্রথম তিনটে ছক্কা খেলেন মার্কাস স্টোয়নিসের কাছে। চতুর্থ বলে স্টোয়নিস আউট হলেন শ্রেয়স আয়ারের হাতে ক্যাচ দিয়ে। পঞ্চম এবং ষষ্ঠ বলে নতুন ব্যাটার জেসন হোল্ডারও তাঁকে দু’টি ছক্কা মেরে দিলেন।

আইপিএলে এর আগে এক ওভারে পাঁচটি ছক্কা খাওয়ার নজির ছিল শেল্ডন কটরেল (পঞ্জাব বনাম রাজস্থান, ২০২০), রাহুল শর্মা (পুণে ওয়ারিয়র্স বনাম বেঙ্গালুরু, ২০১২) এবং হর্ষল পটেলের (বেঙ্গালুরু বনাম চেন্নাই, ২০২১)। এ দিন সেই তালিকায় নাম লেখালেন মাভি। এখনও পর্যন্ত কোনও বোলারই আইপিএলে এক ওভারে ছ’টি ছক্কা খাননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE