Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Rahul Tripathi

Rahul Tripathi: টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে কি জায়গা পাবেন কেকেআরের প্রাক্তন ক্রিকেটার, জল্পনা বাড়ছে

প্রথমে কলকাতা, তার পর হায়দরাবাদ। দল বদলালেও আগ্রাসী ক্রিকেট খেলা বদলাননি রাহুল ত্রিপাঠী। যে দলেই যান, তিনি নির্ভরযোগ্য ক্রিকেটার হয়ে উঠেছেন।

কেকেআরের প্রাক্তনী কি বিশ্বকাপ দলে

কেকেআরের প্রাক্তনী কি বিশ্বকাপ দলে ছবি পিটিআই

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ মে ২০২২ ২০:১৩
Share: Save:

প্রথমে কলকাতা, তার পর হায়দরাবাদ। দল বদলালেও আগ্রাসী ক্রিকেট খেলা বদলাননি রাহুল ত্রিপাঠী। যে দলেই যান, তিনি ক্রমশ নির্ভরযোগ্য ক্রিকেটার হয়ে উঠেছেন। মাঝের সারিতে নেমে দলকে ভরসা জোগাচ্ছেন তিনি। ভারতীয় দলে তাঁর ঢোকার সম্ভাবনাও বাড়ছে। অনেকেই চাইছেন তিনি টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে জায়গা পান।

তবে নিজে এ নিয়ে ভেবে বেশি চাপে পড়তে রাজি নন ত্রিপাঠী। তিনি বরং নিজের কাজটাই ভাল ভাবে করে যেতে চান। হায়দরাবাদের পোস্ট করা এক ভিডিয়োয় বলেছেন, “দলের যে মুহূর্তে আমাকে দরকার, আমি সাহায্য করতে রাজি। আমি সব পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিতে পারি। টি-টোয়েন্টি ক্রিকেট খেলে বুঝতে পারি, ছন্দ ধরে রাখা খুব গুরুত্বপূর্ণ ব্যাপার।”

এ মরসুমে পুরনো দল কলকাতার বিরুদ্ধে দলকে জিতিয়েছেন। রানও পাচ্ছেন ধারাবাহিক ভাবে। ইতিমধ্যেই ২৫০ রান করে ফেলেছেন। স্ট্রাইক রেটও অনেক ভাল। সেই প্রসঙ্গে ত্রিপাঠী বলেছেন, “ক্রিজে গিয়ে কী ভাবে স্কোরবোর্ড সচল রাখতে হবে সেই চেষ্টাই করে যাই। খুচরো রান, বাউন্ডারির সাহায্যে খেলায় প্রভাব ফেলার চেষ্টা করি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE