Advertisement
২৬ এপ্রিল ২০২৪
CSK vs KKR

রিঙ্কু-রানা নয়, চেন্নাই হেরেছে কেকেআরের অন্য এক ক্রিকেটারের কাছে, জানালেন ধোনিদের কোচ

কলকাতা তিনটি উইকেট হারালেও কলকাতাকে জিতিয়ে দেয় নীতীশ রানা এবং রিঙ্কু সিংহের জুটি। তবে চেন্নাই কোচ স্টিফেন ফ্লেমিংয়ের মতে, রিঙ্কু-রানা নন, চেন্নাই আসলে হেরেছে অন্য এক জনের কাছে।

rinku and rana

রানা, রিঙ্কু নয়, কার কাছে তা হলে হেরেছে কেকেআর? ছবি: আইপিএল

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১৫ মে ২০২৩ ২০:১৭
Share: Save:

ঘরের মাঠে রবিবার কলকাতার কাছে হেরে গিয়েছে চেন্নাই। ১৪৫ রান তাড়া করতে নেমে শুরুতে কলকাতা তিনটি উইকেট হারালেও কলকাতাকে জিতিয়ে দেয় নীতীশ রানা এবং রিঙ্কু সিংহের জুটি। ম্যাচের পর শিশিরের প্রভাব কথা বলেছেন মহেন্দ্র সিংহ ধোনি। তবে তাঁর কোচ স্টিফেন ফ্লেমিংয়ের মতে, রিঙ্কু-রানা নন, চেন্নাই আসলে হেরেছে সুনীল নারাইনের কাছে।

ন’ম্যাচ পরে আইপিএলে উইকেট নিয়েছেন নারাইন। অম্বাতি রায়ডু এবং মইন আলিকে বোল্ড করে দেন তিনি। মাঝের সারিতে যে কারণে চাপে পড়ে চেন্নাই। সেই প্রসঙ্গে ফ্লেমিং বলেছেন, “নারাইন বেশ ভাল বল করেছে। লেংথ অসাধারণ ছিল। সঠিক লেংথে বল করে আমাদের চাপে ফেলে দিয়েছিল। মাঝে মাঝে বাউন্স হচ্ছিল, কিন্তু বল খুব বেশি ঘোরেনি। ওরা বাউন্সটাকে এমন ভাবে কাজে লাগিয়েছে, যাতে আমাদের রান করা কঠিন হয়ে দিয়েছিল।”

শুধু নারাইনই নয়, ফ্লেমিংয়ের মুখে বরুণ চক্রবর্তীর নামও রয়েছে। বলেছেন, “কলকাতার অসাধারণ বোলিংয়ের কথা বলতেই হবে। নারাইন এবং চক্রবর্তীর মতো দু’জন সেরা স্পিনার ওদের হাতে রয়েছে। আমাদের যেমন ভাবে খেলা উচিত ছিল সেটা পারিনি। একের পর এক উইকেট উপহার দিয়ে গিয়েছি। যে রান করার দরকার ছিল সেটা হয়নি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

CSK KKR Rinku Singh Nitish Rana IPL 2023
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE