Advertisement
১৭ মে ২০২৪
IPL 2022

IPL 2022: আম্পায়ার, ম্যাচ রেফারিদের বিচারে চেন্নাই-পঞ্জাব ম্যাচের সেরা লিয়াম লিভিংস্টোন

ব্যাট করতে নেমে শুরুতেই অধিনায়ক ময়ঙ্ক অগ্রবালের উইকেট হারায় পঞ্জাব। রান পাননি ভানুকা রাজাপক্ষ। দুই উইকেট পড়ে যাওয়ার পরে ধবনের সঙ্গে জুটি বাঁধেন লিয়াম লিভিংস্টোন। দু’জনে মিলে দ্রুত রান তুলছিলেন। আক্রমণাত্মক ব্যাটিং করেন ইংল্যান্ডের অলরাউন্ডার।

ম্যাচের সেরা লিভিংস্টোন

ম্যাচের সেরা লিভিংস্টোন ছবি: আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২২ ২৩:৩৫
Share: Save:

ব্যাট হাতে করেন ৬৯ রান। বল হাতে বিপক্ষের ২ উইকেট তুলে নেন। ব্যাটে-বলে লিয়াম লিভিংস্টোনের দাপটে হারল চেন্নাই সুপার কিংস। তাই আম্পায়ার ও ম্যাচ রেফারিদের বিচারে ম্যাচের সেরা ইংল্যান্ডের এই অলরাউন্ডার।
ব্যাট করতে নেমে শুরুতেই অধিনায়ক ময়ঙ্ক অগ্রবালের উইকেট হারায় পঞ্জাব। রান পাননি ভানুকা রাজাপক্ষ। দুই উইকেট পড়ে যাওয়ার পরে শিখর ধবনের সঙ্গে জুটি বাঁধেন লিয়াম লিভিংস্টোন। দু’জনে মিলে দ্রুত রান তুলছিলেন। আক্রমণাত্মক ব্যাটিং করেন ইংল্যান্ডের অলরাউন্ডার। মুকেশ চৌধরীর এক ওভারে ২৬ রান ওঠে।

এ বারের আইপিএলে প্রথম বার এত বিধ্বংসী ব্যাট করলেন লিভিংস্টোন। তাঁর মারা এক একটা ছক্কা গ্যালারিতে গিয়ে পড়ার সঙ্গে সঙ্গে ম্যাচ থেকে ক্রমশ দূরে সরে যাচ্ছিল চেন্নাই। অর্ধশতরান করেন তিনি। শেষ পর্যন্ত ৩২ বলে ৬০ রান করে আউট হন লিভিংস্টোন। ৫টি চার ও সমসংখ্যক ছক্কা মারেন তিনি।

ম্যাচ শেষে লিভিংস্টোন বলেন, ‘‘প্রথম দু’ম্যাচে ভাল খেলতে পারিনি। কিন্তু নিজের উপর বিশ্বাস ছিল। আক্রমণাত্মক ক্রিকেট খেললেও বাজে শট খেলিনি। প্রথম থেকেই ছন্দে ছিলাম। ব্যাটের মাঝে বল লাগছিল। দল আমার উপর ভরসা রেখেছে। বল করার সময়ও খুব উপভোগ করেছি। নিজেই বল করতে চেয়েছিলাম। আশা করছি আগামী দিনেও এই ভাবে দলের কাজে লাগতে পারব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2022 CSK MS Dhoni
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE