Advertisement
১৭ মে ২০২৪
Litton Das

কেকেআরে লিটনের আসা সময়ের অপেক্ষা! কত রানের ঝুলি নিয়ে আইপিএলে নামছেন বাংলাদেশ তারকা?

শুক্রবার শেষ হয়েছে বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড টেস্ট। বাংলাদেশ জিতেছে সাত উইকেটে। ফলে লিটনের দলে যোগ দিতে কোনও সমস্যা নেই।

litton das

কত রান নিয়ে আইপিএলে খেলতে আসছেন লিটন? — ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২৩ ১৫:০১
Share: Save:

অপেক্ষা শেষ। বাংলাদেশের শিবির ছেড়ে অবশেষে কেকেআরের শিবিরে যোগ দিচ্ছেন লিটন দাস। শুক্রবার শেষ হয়েছে বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড টেস্ট। বাংলাদেশ জিতেছে সাত উইকেটে। ফলে লিটনের দলে যোগ দিতে কোনও সমস্যা নেই। সব ঠিকঠাক থাকলে শনিবারই কেকেআরের শিবিরে যোগ দিতে পারেন তিনি। তবে রবিবার গুজরাত টাইটান্স ম্যাচে খেলবেন কি না, তা নির্ভর করছে দলের উপরেই।

কেকেআরে যোগ দিলেও লিটন যে দুর্দান্ত ছন্দে রয়েছেন এমনটা বলা যাবে না। আয়ারল্যান্ডের বিরুদ্ধে প্রথম ইনিংসে তিনি ৪৩ রান করেছিলেন। ৪১ বলে তাঁর ইনিংসে ছিল আটটি চার। প্রথম ইনিংসে ছ’নম্বরে ব্যাট করতে নামেন তিনি। দ্বিতীয় ইনিংসে লিটনের সংগ্রহ মাত্র ২১ রান। এ বার ছয় থেকে একেবারে ওপেন করতে নেমে পড়েন তিনি। তামিম ইকবালের সঙ্গে ওপেনিং জুটিতে তোলেন ৩২ রান। তার মধ্যে একাই তিনি ২৩ রান করেছেন ১৯ বলে। তিনটি চার এবং একটি ছয় মেরেছেন। অর্থাৎ, দুই ইনিংস মিলিয়ে ৬৬ রান করে কলকাতায় যোগ দিচ্ছেন তিনি। রয়েছে পাঁচটি ক্যাচও।

প্রথম ইনিংসে অফ স্টাম্পের বাইরে একটি বলে মারতে গিয়ে আউট হন তিনি। ফুল লেংথে বল করা হয়েছিল। লিটন মিড উইকেটের উপর মারতে গিয়ে লোপ্পা ক্যাচ দেন হ্যারি টেক্টরের হাতে। দ্বিতীয় ইনিংসে লিটনের আউট হওয়া অদ্ভুত ধরনের। শর্ট বলে পুল করতে গিয়েছিলেন। বলের লাইন মিস্ করেন। লিটনের হেলমেটে লেগে বল উইকেটের বেল ফেলে দেয়। নিজের চোখকেই বিশ্বাস করতে পারছিলেন না বাংলাদেশের ব্যাটার। মাথা নাড়তে নাড়তে ফিরে যান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Litton Das KKR IPL 2023
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE