Advertisement
০১ মে ২০২৪
KL Rahul

ইডেনে কলকাতার বিরুদ্ধে নামার আগে লখনউ অধিনায়কের নিশানায় এক সতীর্থ, কেন?

কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে রবিবার খেলতে নামছে লখনউ সুপার জায়ান্টস। আগের ম্যাচে দিল্লি ক্যাপিটালসের কাছে হেরেছে তারা। হারের জন্য এক সতীর্থকে দায়ী করেছেন লোকেশ রাহুল।

cricket

লোকেশ রাহুল। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২৪ ২১:১৯
Share: Save:

মন ভাল নেই লখনউ সুপার জায়ান্টসের অধিনায়ক লোকেশ রাহুলের। কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে রবিবার খেলতে নামছেন তাঁরা। আগের ম্যাচে দিল্লি ক্যাপিটালসের কাছে হেরেছে লখনউ। হারের জন্য এক সতীর্থকে দায়ী করেছেন অধিনায়ক রাহুল।

আইপিএলের ইতিহাসে এত দিন ১৬০ বা তার বেশি রান করে হারেনি লখনউ। শুক্রবার ১৬৭ রান করে দিল্লির কাছে হেরেছে তারা। এই ম্যাচের পরে রবি বিষ্ণোইকে দায়ী করেছেন রাহুল। তিনি বলেন, “আমরা ভাল শুরু করেছিলাম। উইকেট অনুযায়ী বল করছিলাম। ওরা খুব দ্রুত রান করতে পারছিল না। ১০ ওভার পর্যন্ত আমরাই ভাল জায়গায় ছিলাম।”

এই কথা বলার পরেই হারের কারণ হিসাবে একটি ক্যাচ ফস্কানোকে দায়ী করেছেন রাহুল। তিনি বলেন, “বিষ্ণোই একটা ক্যাচ ফস্কালো। তার পরেই জেক ফ্রেজ়ার ম্যাকগুর্ক ও ঋষভ পন্থের জুটি আমাদের হারিয়ে দিল। আমরা শেষ পর্যন্ত লড়েছি। আসলে ফ্রেজ়ারকে এর আগে আমরা দেখিনি। তাই ওর বিরুদ্ধে তেমন পরিকল্পনা ছিল না। সেটা ও কাজে লাগিয়েছে।”

প্রথমে ব্যাট করার সময় তাঁরা কিছুটা কম রান করেছিলেন বলেও স্বীকার করে নিয়েছেন রাহুল। তিনি বলেন, “আমরা অন্তত ১৮০ রান করতে চেয়েছিলাম। ১৫-২০ রান কম হয়েছিল। পেসারেরা কিছুটা সুবিধা পাচ্ছিল। কিন্তু কুলদীপ (যাদব) আমাদের বড় ধাক্কা দেয়। সেখান থেকে আমরা ফিরতে পারিনি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE