Advertisement
২৩ এপ্রিল ২০২৪
MS Dhoni

Mahendra Singh Dhoni: ধোনি পরের বছরেও খেলবেন, কী দেখে বুঝতে পারলেন গাওস্কর

অনেকেই মনে করছেন, ধোনি শুধু এই মরসুমের জন্য দায়িত্ব নিয়েছেন। পরের বার বোধহয় চেন্নাইয়ের নতুন কোনও নেতা দেখা যাবে। ধোনি হয়তো আর খেলবেন না।

ধোনিকে নিয়ে বললেন গাওস্কর

ধোনিকে নিয়ে বললেন গাওস্কর ছবি আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ মে ২০২২ ১১:০৪
Share: Save:

আবারও হারল চেন্নাই সুপার কিংস। রবিবার তারা হেরেছে গুজরাত টাইটান্সের কাছে। এই নিয়ে দ্বিতীয় বার আইপিএলের শেষ চারে উঠতে ব্যর্থ তারা। ১৩ ম্যাচে এই নিয়ে নবম হার হল চেন্নাইয়ের। মহেন্দ্র সিংহ ধোনি নেতৃত্বে এসেও হাল বদলাচ্ছে না তাদের।

অনেকেই মনে করছেন, ধোনি শুধু এই মরসুমের জন্য দায়িত্ব নিয়েছেন। পরের বার বোধহয় চেন্নাইয়ের নতুন কোনও নেতা দেখা যাবে। ধোনি হয়তো আর খেলবেন না। কিন্তু এই মতের বিরোধী সুনীল গাওস্কর। প্রাক্তন ভারতীয় ব্যাটারের মতে, ধোনি সামনের বছরেও খেলবেন। কী দেখে এমন বুঝলেন তিনি? গাওস্করের মতে, খেলা চালিয়ে না গেলে কখনওই অধিনায়কের দায়িত্ব নিতেন না।

গাওস্কর বলেছেন, “ধোনি বলেছিল, ওকে এর পরেও হলুদ জার্সিতে দেখা যাবে। সেটা ক্রিকেটার হিসেবে না অন্য ভূমিকায়, তা সময়ই বলবে। আমার বিশ্বাস, ও দলের মেন্টর হিসেবে কাজ করতে পারে। যদি খেলা চালিয়ে না যেত, তা হলে কোনও দিন নেতৃত্ব ফেরত নিত না।”

গাওস্করের সংযোজন, “কখনও কখনও সাফল্যের বদলে ব্যর্থতা থেকে বেশি শেখা যায়। ধোনি হয়তো জাডেজাকে আরও দুটো ম্যাচে নেতৃত্বের দায়িত্ব দিয়ে ওকে এই অভিজ্ঞতার স্বাদ নেওয়াতে চাইত। তবে হলুদ জার্সিতে ধোনিকে যে আবার দেখা যাবে এ ব্যাপারে আমি নিশ্চিত।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE