Advertisement
২৫ জুলাই ২০২৪
Hardik Pandya

১১ ম্যাচে ৮ হার! উঠছে অনেক প্রশ্ন, উত্তর খুঁজে পাচ্ছেন না, সময় চাইছেন মুম্বই অধিনায়ক হার্দিক

চলতি আইপিএলে একেবারে ভাল খেলতে পারছে না মুম্বই ইন্ডিয়ান্স। অধিনায়ক হার্দিক পাণ্ড্যের সামনে অনেক প্রশ্ন উঠছে। কিন্তু উত্তর খুঁজে পাচ্ছেন না হার্দিক।

cricket

হার্দিক পাণ্ড্য। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ মে ২০২৪ ১৭:১৮
Share: Save:

সমস্যায় মুম্বই ইন্ডিয়ান্স। চলতি আইপিএলে একেবারে ভাল খেলতে পারছে না তারা। দলের নতুন অধিনায়ক হার্দিক পাণ্ড্যের সামনে অনেক প্রশ্ন উঠছে। কিন্তু উত্তর খুঁজে পাচ্ছেন না হার্দিক।

শুক্রবার কলকাতা নাইট রাইডার্সের কাছে হারের পরে পয়েন্ট তালিকায় নবম স্থানে রয়েছে মুম্বই। ১১টি ম্যাচের মধ্যে ৮টি ম্যাচ হেরেছে তারা। পাঁচ বারের চ্যাম্পিয়ন দলের এই অবস্থার জন্য অনেকেই হার্দিকের দিকে আঙুল তুলছেন। হার্দিকও চুপ। কেকেআরের কাছে হারের পরে মুম্বই অধিনায়ক বলেন, “ব্যাটিংয়ের জন্য আমরা হেরেছি। জুটি বাঁধতে পারিনি। ক্রমাগত উইকেট হারিয়েছি। টি-টোয়েন্টিতে এ ভাবে খেললে ম্যাচ জেতা যায় না। সেটাই হয়েছে।”

দলে তারকা ক্রিকেটারের অভাব নেই। কিন্তু তার পরেও কেন ম্যাচ জিততে পারছে না মুম্বই? প্রশ্ন উঠছে হার্দিকের নেতৃত্ব নিয়েও? এই সব প্রশ্নের জবাব অবশ্য খুঁজে পাচ্ছেন হার্দিক। তিনি বলেন, “দল হারতে থাকলে প্রশ্ন ওঠে। আমাদের নিয়েও অনেক প্রশ্ন উঠছে। জবাব পেতে কিছুটা সময় লাগবে। এখনই কোনও জবাব নেই, বেশি কিছু বলার নেই।”

ব্যাটারদের কারণে হারলেও দলের বোলারদের কৃতিত্ব দিয়েছেন হার্দিক। কেকেআরকে ১৬৯ রানে আটকে বোলারেরা নিজেদের দায়িত্ব পালন করেছেন বলে জানিয়েছেন তিনি। হার্দিক বলেন, “বোলারেরা খুব ভাল বল করেছে। কেকেআরের ব্যাটিং বেশ শক্তিশালী। ওদের এই রানে আটকে রাখা সহজ নয়। পরের দিকে শিশিরও পড়ছিল। কিন্তু তার পরেও আমরা জিততে পারিনি। দিনটা আমাদের ছিল না।”

১১ ম্যাচের মধ্যে ৩টি জিতে ৬ পয়েন্ট মুম্বইয়ের। নবম স্থানে রয়েছে তারা। শনিবার রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু যদি গুজরাত টাইটান্সকে হারিয়ে দেয় তা হলে পয়েন্ট তালিকার শেষে চলে যাবেন হার্দিক পাণ্ড্যেরা। এ বারের মতো তাঁদের প্লে-অফে ওঠার আশা প্রায় শেষ। যদিও এখনও হাল ছাড়ছেন না হার্দিকেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hardik Pandya Mumbai Indians KKR IPL 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE