Advertisement
১৭ মে ২০২৪
IPL 2023

নতুন অধিনায়কের কথার অবাধ্য মুম্বই দল! শাস্তিও পেতে পারেন সূর্যকুমার

রোহিত শর্মা অসুস্থ। তিনি ফিল্ডিং করতে নামেননি। ইমপ্যাক্ট প্লেয়ার হিসাবে ব্যাট করতে নামেন তিনি। রোহিতের জায়গায় নেতৃত্ব দিচ্ছেন সূর্যকুমার।

Suryakumar Yadav

রোহিতের জায়গায় নেতৃত্ব দিচ্ছেন সূর্যকুমার। ছবি: আইপিএল

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২৩ ১৮:১২
Share: Save:

সূর্যকুমার যাদবের কথা শুনছেন না ফিল্ডাররা। মুম্বই ইন্ডিয়ান্স দলের অধিনায়কের কথা না শুনে ফিল্ডাররা নিজেদের মতো দাঁড়িয়ে পড়ছেন। রবিবার কলকাতা নাইট রাইডার্স বনাম মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচে এমনটাই দেখা গেল শেষ ওভারে।

রোহিত শর্মা অসুস্থ। তিনি ফিল্ডিং করতে নামেননি। ইমপ্যাক্ট প্লেয়ার হিসাবে ব্যাট করতে নামেন তিনি। রোহিতের জায়গায় নেতৃত্ব দিচ্ছেন সূর্যকুমার। ওয়াংখেড়েতে মুম্বই নিজেদের শেষ ওভার করার আগেই সময় শেষ হয়ে যায়। এর ফলে ৩০ গজের বাইরে মাত্র চার জন ফিল্ডার রাখার নিয়ম রয়েছে। শেষ ওভার করার আগে তাই চার জনকে বাইরে রেখেই প্রথম বল করে মুম্বই। কিন্তু দ্বিতীয় বল থেকেই শুরু হয় অবাধ্যতা। এক জন ফিল্ডার হঠাৎ ৩০ গজের বাইরে চলে যান।

সূর্যকুমার হাতের ইঙ্গিতে বোঝান যে সময় বেশি লেগেছে। এক জনকে সেই কারণে ভিতরে আসতে হবে। তিনি ডাকতে থাকেন এক জন ফিল্ডারকে ভিতরে। সেই সময় বল করছিলেন রিলে মেরেডিথ। তিনিও এক জন ফিল্ডারকে ভিতরে আসতে বলেন। এর ফলে দু’জন ফিল্ডার ৩০ গজের ভিতরে চলে আসেন। জটিলতা তৈরি হয়। আবার এক জন ফিল্ডারকে বাইরে যেতে বলা হয়। এর ফলে ফিল্ডিংয়ের জায়গাগুলি ঘেঁটে যায়। মেরেডিথ আবার নিজের মতো সাজিয়ে নেন।

বেশ কিছুটা সময় নষ্ট হয় এর ফলে। চতুর্থ ওভারে আবার জটিলতা তৈরি হয়। সূর্যকুমার রিভিউ নেওয়ার কথা বলেন। কিন্তু প্রথমে বোঝা যায়নি যে কেন রিভিউ চাইছেন তিনি। পরে বোঝা যায় যে আম্পায়ার ফার্স্ট বাউন্স ডেকেছিলেন। সেটার বিরুদ্ধে রিভিউ নিতে চান সূর্যকুমার। শেষ পর্যন্ত যদিও সেটা নেননি।

প্রথমে ব্যাট করে কলকাতা ১৮৫ রান তোলে। টস জিতে কেকেআর-কে ব্যাট করতে পাঠানোর সিদ্ধান্ত ছিল সূর্যকুমারের। বেঙ্কটেশ আয়ার ১০৪ রান করেন। তিনি ছাড়া বাকিরা সে ভাবে রান করতে পারেননি। একাই দায়িত্ব নিয়ে রান করেন বেঙ্কটেশ। তাঁর চোট লেগেছিল। তার পরেও শতরান করলেন বেঙ্কটেশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 Mumbai Indians Suryakumar Yadav KKR
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE