Advertisement
০৩ মে ২০২৪
Rohit Sharma

রোহিতের পোস্টার নিয়ে মুম্বইয়ের মাঠে ঢুকতে বাধা! হার্দিকদের শিবিরে অশান্তি কি আরও বাড়ছে?

মুম্বই ইন্ডিয়ান্সের ঘরের মাঠ ওয়াংখেড়ে স্টেডিয়ামে রোহিত শর্মার সমর্থনে পোস্টার নিয়ে ঢুকতে বাধা দেওয়ার অভিযোগ উঠেছে। এই অভিযোগ করেছেন দর্শকদের একাংশ।

cricket

রোহিত শর্মার (ডান দিকে) সঙ্গে দেখা করতে মাঠে নেমে পড়েন এক অনুরাগী। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২৪ ১৬:০৪
Share: Save:

মুম্বই ইন্ডিয়ান্স শিবিরে অশান্তি থামার নাম নেই। উল্টে তা ক্রমশ বেড়েই চলেছে। মুম্বই ইন্ডিয়ান্সের ঘরের মাঠ ওয়াংখেড়ে স্টেডিয়ামে রোহিত শর্মার সমর্থনে পোস্টার নিয়ে ঢুকতে বাধা দেওয়ার অভিযোগ উঠেছে। এই অভিযোগ করেছেন দর্শকদের একাংশ।

ওয়াংখেড়েতে মুম্বই ইন্ডিয়ান্স বনাম রাজস্থান রয়্যালস ম্যাচ চলাকালীন সমাজমাধ্যমে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, স্টেডিয়ামের বাইরে এক জায়গায় রোহিতের নাম লেখা বেশ কিছু পোস্টার পড়ে রয়েছে। সেখানে অভিযোগ করা হয় যে রোহিতের সমর্থনে পোস্টার নিয়ে ওয়াংখেড়েতে ঢুকতে দেওয়া হচ্ছে না। মুম্বই ম্যানেজমেন্টের নির্দেশেই স্টেডিয়ামের নিরাপত্তারক্ষীরা এই কাজ করছেন বলে অভিযোগ করেছেন তাঁরা।

এ বারের আইপিএলের প্রথম ম্যাচ থেকেই মুম্বইয়ের দর্শকেরা দু’ভাগে বিভক্ত। বড় অংশ এখনও প্রাক্তন অধিনায়ক রোহিতকেই অধিনায়ক মনে করছেন। তাঁরা মাঠে হার্দিককে দেখে টিটকিরি দিয়েছেন। রোহিতের সমর্থনে চিৎকার হয়েছে। আর একটি অংশ আবার হার্দিকের উপরেই আস্থা রাখছেন।

চলতি আইপিএলে সোমবারই প্রথম ওয়াংখেড়েতে খেলতে নেমেছিল মুম্বই। সেখানেও হার্দিকের নামে টিটকিরি শোনা গিয়েছে। ভিডিয়োতে রোহিতের সমর্থনে পোস্টার নিয়ে ঢুকতে না দেওয়ার অভিযোগ উঠলেও গ্যালারিতে অনেক জায়গায় সেই পোস্টার দেখা গিয়েছে। ফলে স্পষ্ট বোঝা যাচ্ছে যে মুম্বই শিবিরে অশান্তি এখনও কমেনি। ক্রমে তা বেড়েই চলেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE