Advertisement
২৯ ফেব্রুয়ারি ২০২৪
IPL 2023

দিল্লিতেও ধোনি-জ্বর, মাহিভক্তদের দখলে রাস্তা, গ্যালারি! ২ মিনিট থমকে থাকল বাস

এ বারের আইপিএলে সব শহরেই দেখা যাচ্ছে ধোনিকে নিয়ে ক্রিকেটপ্রেমীদের উন্মাদনা। বাদ থাকল না দিল্লিও। অধিনায়ককে নিয়ে দিল্লিবাসীর আবেগ মোবাইলবন্দি করলেন চেন্নাইয়ের ক্রিকেটাররাও।

picture of MS Dhoni

দেশের অন্য শহরের মতো দিল্লিতেও দেখা গেল ধোনিকে নিয়ে মানুষের উন্মাদনা। —ফাইল ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২০ মে ২০২৩ ২২:২১
Share: Save:

কলকাতা সাক্ষী মাহি জ্বরের। কলকাতার ‘মহারাজ’-এর দলও একই ঘটনার সাক্ষী থাকল শনিবার। আইপিএলে দিল্লি ক্যাপিটালস এবং চেন্নাই সুপার কিংসের ম্যাচে দেখা গেল মহেন্দ্র সিংহ ধোনিকে নিয়ে উন্মাদনা।

অরুণ জেটলি স্টেডিয়ামের গ্যালারির একটা বড় অংশ চেন্নাই সমর্থকদের দখলে ছিল। যাঁরা অধিকাংশই আসলে ধোনির ভক্ত। আইপিএলে সিএসকের সব ম্যাচেই দেখা যাচ্ছে এই ছবি। ধোনি আগামী বছর আইপিএল খেলবেন কিনা নিশ্চিত নয়। হয়তো এ বারের প্রতিযোগিতার পরেই ধোনি অবসর ঘোষণা করে দিতে পারেন। তাই তাঁর খেলা দেখার সুযোগ এ বার হাতছাড়া করতে চাইছেন না ক্রিকেটপ্রেমীরা।

শনিবার শুধু স্টেডিয়ামেই নয়, দিল্লির রাস্তাও ছিল কার্যত ধোনি ভক্তদের দখলে। হোটেল থেকে স্টেডিয়াম পর্যন্ত চেন্নাই দলের বাস ঘিরে দেখা গিয়েছে অসংখ্য ক্রিকেটপ্রেমীকে। তাঁদের অনেকেই পরে ছিলেন ধোনির সাত নম্বর জার্সি। বিশেষ করে হোটেলের বাইরে সমর্থকদের ভিড় এড়িয়ে দলের বাস বার করতে কিছুটা বেগ পেতে হয় নিরাপত্তা কর্মীদের। মিনিট ২ এগোতে পারেনি ধোনির দলের বাস। অনেককে মোবাইল ফোনে ধোনির ছবি তোলার চেষ্টা করতেও দেখা গিয়েছে। সে সময় চেন্নাইয়ের একাধিক ক্রিকেটারকেও দেখা যায় মোবাইলে ধোনি উন্মাদনার ভিডিয়ো করতে।

picture of IPL 2023

দিল্লিতে চেন্নাই সুপার কিংসের বাস ঘিরে মানুষের ঢল। ছবি: টুইটার।

স্টেডিয়ামের বিরাট কোহলি প্যাভিলিয়নে চেন্নাই দল পৌঁছনোর সময় বহু দর্শককে সে দিকে ছুটে যেতে দেখা যায়। সকলেই চাইছিলেন ভারতের প্রাক্তন অধিনায়ককে এক ঝলক দেখতে। ইডেনের গ্যালারিতে যেমন বেগনি জার্সিকে ছাপিয়ে গিয়েছিল হলুদ জার্সি, তেমন দিল্লির গ্যালারিতেও ছিল চেন্নাইয়ের জার্সির আধিক্য। সিংহ ভাগই ছিল ধোনির নাম লেখা সাত নম্বর জার্সি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE