Advertisement
২৫ এপ্রিল ২০২৪
IPL 2023

ধোনি ২০০, দিনটি স্মরণীয় করে রাখতে চান জাডেজা

২০০৮ সাল থেকে শুরু হয় আইপিএল। সেই সময় থেকেই নেতৃত্ব দিচ্ছেন ধোনি। চেন্নাই দলের অধিনায়ক তিনি সেই সময় থেকেই। মাঝে দু’বছর চেন্নাইকে আইপিএল থেকে নিষিদ্ধ করা হলে সেই সময় অন্য দলে খেলেছিলেন ধোনি।

MS Dhoni

২০০৮ সাল থেকে শুরু হয় আইপিএল। সেই সময় থেকেই নেতৃত্ব দিচ্ছেন ধোনি। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২৩ ১৭:৩৮
Share: Save:

চেন্নাই সুপার কিংসের হয়ে ২০০তম ম্যাচে নেতৃত্ব দিতে নামবেন মহেন্দ্র সিংহ ধোনি। আইপিএলে চেন্নাই সুপার কিংস বুধবার খেলতে নামবে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে। সেই ম্যাচে টসের সময়ই একটি মাইলফলক ছোঁবেন ধোনি। ২০০তম ম্যাচে নেতৃত্ব দিতে নামবেন তিনি। সেই ম্যাচ স্মরণীয় করে রাখতে চান রবীন্দ্র জাডেজা।

২০০৮ সাল থেকে শুরু হয় আইপিএল। সেই সময় থেকেই নেতৃত্ব দিচ্ছেন ধোনি। চেন্নাই দলের অধিনায়ক তিনি সেই সময় থেকেই। মাঝে দু’বছর চেন্নাইকে আইপিএল থেকে নিষিদ্ধ করা হলে সেই সময় অন্য দলে খেলেছিলেন ধোনি। গত বছর চেন্নাই দলের নেতৃত্ব ছাড়েন তিনি। দায়িত্ব দেওয়া হয় জাডেজাকে। কিন্তু মাঝপথেই দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হয় তাঁকে। ধোনি আবার অধিনায়ক হন।

জাডেজা বলেন, “ধোনি এক জন কিংবদন্তি। শুধু চেন্নাই সুপার কিংস নয়, ভারতীয় ক্রিকেটের কিংবদন্তি ও। ধোনিকে শুভেচ্ছা জানাই। আশা করি আমরা রাজস্থানের বিরুদ্ধে জিতব। অধিনায়ক হিসাবে ২০০তম ম্যাচ খেলবে ধোনি, জয়টাই সব থেকে বড় উপহার হতে পারে ওর জন্য। আশা করব ধারাবাহিক ভাবে জিততে পারব আমরা।”

চেন্নাই এবং রাজস্থান দুই দলেই ভাল স্পিনার রয়েছেন। চেন্নাইয়ের পিচে তাঁরা সাহায্য পাবেন। জাডেজা বলেন, “দুই দলের স্পিনারদের মধ্যে ভাল লড়াই হবে। দুই দলেই স্পিনার রয়েছেন। আমাদের ব্যাটিংকে ভাল খেলতে হবে। ব্যাটারদের কাজটা খুব সহজ নয়। ফাঁক খুঁজে বার করতে হবে এই পিচে।”

রবিবার চেন্নাইয়ের চিপকে মুখোমুখি চেন্নাই সুপার কিংস এবং রাজস্থান রয়্যালস। পর পর দু’টি ম্যাচ জিতে ছন্দ পেয়ে গিয়েছে চেন্নাই। রাজস্থানও নিজেদের শেষ ম্যাচ জিতেছে। সমসংখ্যক পয়েন্ট নিয়ে রান রেটের বিচারে রাজস্থান দু’নম্বরে আর ধোনিরা পাঁচ নম্বরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE