Advertisement
১৩ জুন ২০২৪
IPL 2024

হার্দিককে নিয়ে বৃদ্ধি পাচ্ছে অসন্তোষ, মুম্বইয়ের ক্রিকেটারের পোস্টে অশান্তির ইঙ্গিত

মুম্বই-পঞ্জাব ম্যাচের পর সমাজমাধ্যমে হার্দিকের একটি সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন তোলেন এক ক্রিকেটপ্রেমী। তাঁর পোস্টটি নিজের পেজে শেয়ার করেন দলের এক ক্রিকেটার। বিতর্ক তৈরি হওয়ায় মুছেও দেন।

picture of Hardik Pandya

হার্দিক পাণ্ড্য। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২৪ ১৮:১৭
Share: Save:

মুম্বই ইন্ডিয়ান্স শিবিরে বিভাজন ক্রমশ স্পষ্ট হচ্ছে। অধিনায়ক হার্দিক পাণ্ড্যকে নিয়ে বৃদ্ধি পাচ্ছে অসন্তোষ। পঞ্জাব কিংসের বিরুদ্ধে ম্যাচের পর এক বিদেশি ক্রিকেটার অধিনায়কের একটি সিদ্ধান্ত নিয়ে সমাজমাধ্যমে কার্যত ক্ষোভপ্রকাশ করেছেন। এক ক্রিকেটপ্রেমীর প্রশ্ন শেয়ার করেন তিনি।

গত মরসুমে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলেছিলেন মহম্মদ নবি। আফগানিস্তানের প্রাক্তন অধিনায়ক এ বার খেলছেন মুম্বইয়ের হয়ে। বৃহস্পতিবার পঞ্জাব কিংসের বিরুদ্ধে মুম্বইয়ের প্রথম একাদশে ছিলেন নবি। অধিনায়ক হার্দিক পঞ্জাবের বিরুদ্ধে ছ’জন বোলার ব্যবহার করলেও নবিকে বল করতে ডাকেননি। স্বভাবতই আফগানিস্তানের অভিজ্ঞ স্পিনার বিস্মিত হন। ম্যাচের পর সমাজমাধ্যমে মুম্বই অধিনায়কের সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন তোলেন।

সমাজমাধ্যমে এক জন নবির উদ্দেশে লিখেছিলেন, ‘‘তোমার অধিনায়কের কিছু সিদ্ধান্ত অত্যন্ত অবাক করার মতো। যেগুলো মানুষের কাছে বিস্ময়কর। নবিকে বল করতেই দেওয়া হল না! অথচ সে খেলার মোড় ঘুরিয়ে দিতে পারে। এ দিনও গুরুত্বপূর্ণ সময় নবি দুটো ক্যাচ নিল এবং একটা রান আউট করল।’’ এই পোস্ট নবি নিজের পেজে ভাগ করে নেন। বুঝিয়ে দেন ওই ক্রিকেটপ্রেমীর বক্তব্যে তাঁরও সমর্থন রয়েছে।

picture of IPL

মহম্মদ নবির মুছে দেওয়া সেই পোস্ট। ছবি: ইনস্টাগ্রাম।

হার্দিকের সিদ্ধান্ত নিয়ে নবি এ ভাবে প্রশ্ন তোলায় তৈরি হয় বিতর্ক। স্পষ্ট হয়ে যায় মুম্বই শিবিরের অসন্তোষের আবহ। বিতর্ক তৈরি হওয়ায় নবি পরে নিজের পেজ থেকে পোস্টটি মুছে দিয়েছেন। যদিও তার আগেই পোস্টের স্ক্রিনশট ভাইরাল হয়ে যায়। ক্রিকেটপ্রেমীরা বুঝে যান মুম্বই ইন্ডিয়ান্স শিবিরের পরিবেশ উত্তপ্ত। অধিনায়কের সঙ্গে দূরত্ব তৈরি হয়েছে দলের একাধিক ক্রিকেটারের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE