Advertisement
০৫ মে ২০২৪
IPL 2023

আবার ব্যর্থ সূর্যকুমার, হায়দরাবাদের বিরুদ্ধে গ্রিনের দাপটে ১৯২ রান তুলল মুম্বই

সূর্যকুমার যাদব গত ম্যাচে রান পেলেও এই ম্যাচে আবার ব্যর্থ। রান পেলেন ক্যামেরন গ্রিন। ৪০ বলে ৬৪ রান করেন তিনি। জয়ের জন্য হায়দরাবাদের চাই ১৯৩ রান।

Suryakumar Yadav

মাত্র ৭ রান করে আউট সূর্যকুমার। ছবি: পিটিআই

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২৩ ২১:১৩
Share: Save:

সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ১৯২ রান তুলল মুম্বই ইন্ডিয়ান্স। সূর্যকুমার যাদব গত ম্যাচে রান পেলেও এই ম্যাচে আবার ব্যর্থ। রান পেলেন ক্যামেরন গ্রিন। ৪০ বলে ৬৪ রান করেন তিনি। জয়ের জন্য হায়দরাবাদের চাই ১৯৩ রান।

টস জিতে মুম্বইকে ব্যাট করতে পাঠায় হায়দরাবাদ। তখন এডেন মার্করাম বোধ হয় বুঝতে পারেননি যে, মুম্বই এত রান তুলে ফেলবে। শুরু থেকেই দ্রুত রান তুলতে শুরু করেন রোহিত শর্মারা। ৪১ রানের মাথায় প্রথম উইকেট হারায় মুম্বই। রোহিত ১৮ বলে ২৮ রান করেন। তাঁর উইকেট নেন বাঁহাতি পেসার টি নটরাজন। ঈশান কিশনকে ফেরান মার্কো জানসেন। সূর্যকুমার তিন বলে মাত্র সাত রান করে আউট হন। তাঁকেও আউট করেন জানসেন। ৯৫ রানের মধ্যে তিন উইকেট হারায় মুম্বই।

সেখান থেকে ৫৬ রানের জুটি গড়েন ক্যামেরন গ্রিন এবং তিলক বর্মা। গ্রিন ৬৪ রানে অপরাজিত থেকে গেলেও তিলক ১৭ বলে ৩৭ রান করে আউট হয়ে যান। টিম ডেভিড ১১ বলে ১৬ রান করেন। কিন্তু মুম্বইয়ের পুরো ইনিংসটা তৈরি হয় গ্রিনের উপর ভর করে। এ বারের আইপিএলে এটাই তাঁর প্রথম অর্ধশতরান।

হায়দরাবাদের হয়ে দু’টি উইকেট নেন জানসেন। একটি করে উইকেট নেন ভুবনেশ্বর কুমার এবং টি নটরাজন। সব থেকে বেশি রান দিয়েছেন ভারতের বাঁহাতি পেসার। নটরাজন চার ওভারে ৫০ রান দেন। জানসেন চার ওভারে ৪৩ রান দিয়েছেন। সব থেকে বেশি ছক্কা খেয়েছেন তিনিই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 Mumbai Indians Sunrisers Hyderabad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE