Advertisement
১৯ এপ্রিল ২০২৪
IPL 2023

আইপিএলের বোধনে ‘নতুন’ ধোনি! বদলে গেল ‘ক্যাপ্টেন কুল’-এর রূপ

শুরু হয়ে গেল এই বারের আইপিএল। আর প্রতিযোগিতার প্রথম ম্যাচেই দেখা গেল ‘নতুন’ ধোনিকে। আইপিএলের আগে বদলে গেল মহেন্দ্র সিংহ ধোনির রূপ।

Picture of MS Dhoni

আরও এক বার চেন্নাই সুপার কিংসের অধিনায়ক হিসাবে আইপিএলে খেলতে নামলেন মহেন্দ্র সিংহ ধোনি। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ৩১ মার্চ ২০২৩ ১৯:১১
Share: Save:

এ বারের আইপিএলের শুরুতে মহেন্দ্র সিংহ ধোনির নতুন সাজ। আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের শেষ দিকে যখন সঞ্চালক মন্দিরা বেদী ধোনিকে মঞ্চে ডাকলেন তখনই এই নতুন রূপ দেখা গেল ধোনির।

এ বার নিজের চুলের কায়দা বদলে ফেলেছেন ধোনি। তাঁর চুল বাঁ চোখের উপর সিঁথি করা। শুধু চুলের কায়দা নয়, রংও বদলে গিয়েছে। কালোর বদলে সেখানে সোনালির ছোঁয়া। বোঝাই যাচ্ছে, এ বার সম্পূর্ণ নতুন চুলের কায়দায় মাঠে নামতে চলেছেন ‘ক্যাপ্টেন কুল’।

ধোনির ‘নতুন’ রূপ

ধোনির ‘নতুন’ রূপ ছবি: ভিডিয়ো থেকে

চুলের কায়দা নিয়ে ধোনির পরীক্ষা অবশ্য নতুন নয়। ২০০৭ সাল থেকে বার বার বদল হয়েছে তাতে। প্রথম যখন জাতীয় দলে ধোনি সুযোগ পেয়েছিলেন তখন তাঁর ঘাড় অবধি লম্বা চুল। সেই চুলের রং ছিল বাদামি। ২০০৭ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতার পরে সেই লম্বা চুল কেটে ফেলেন ধোনি। আবার ২০১১ সালের এক দিনের বিশ্বকাপের পরে মাথা ন্যাড়া করে ফেলেছিলেন তিনি। আইপিএলেও বার বার ধোনির চুলের কায়দায় বদল এসেছে। কখনও একদম হালকা চুল, কখনও আবার পিছনের দিকে লম্বা। এ বার আবার নতুন রূপে দেখা গেল তাঁকে।

ধোনি আইপিএলের প্রথম ম্যাচে খেলবেন কি না তা নিয়ে একটু ধোঁয়াশা ছিল। তাঁর সামান্য চোট রয়েছে বলে জানা গিয়েছিল। কিন্তু ম্যাচের দিন দেখা গেল, হলুদ জার্সি পরে তৈরি ধোনি। তার পরে মঞ্চে অধিনায়ক হিসাবে দেখা গেল তাঁকে। তাতে বোঝা গেল ধোনি খেলবেন। গত বার প্রথম ম্যাচ থেকে তিনি অধিনায়ক ছিলেন না। শুরুটাও ভাল হয়নি চেন্নাই সুপার কিংসের। এ বার ছবিটা বদলাতে চাইছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 MS Dhoni CSK
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE