Advertisement
২৬ এপ্রিল ২০২৪
IPL 2023

আইপিএলের ১০ অধিনায়কের ফোটোসেশনে হাজির ৯, উধাও ১, কে নেই? কাকে নিয়ে শুরু জল্পনা?

আইপিএল শুরু হওয়ার আগে আমদাবাদে বৈঠক ছিল অধিনায়কদের। তার পরে ফোটোসেশনে যোগ দেন অধিনায়করা। কিন্তু সেখানে দেখা গেল না এক জনকে। কে তিনি?

Picture of IPL trophy

৩১ মার্চ থেকে শুরু হচ্ছে এ বারের আইপিএল। আমদাবাদে হবে উদ্বোধনী অনুষ্ঠান। প্রথম ম্যাচও সেখানেই। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ৩০ মার্চ ২০২৩ ১৮:০৪
Share: Save:

আইপিএল শুরু হওয়ার আগে বৈঠকে উপস্থিত থাকতে বলা হয়েছিল প্রতিটি দলের অধিনায়ককে। আমদাবাদে ছিল বৈঠক। সেখানেই আইপিএলের প্রথম ম্যাচ হবে। বৈঠকের পরে ফোটোসেশন করলেন অধিনায়করা। কিন্তু ১০ দলের ১০ অধিনায়কের বদলে উপস্থিত ছিলেন ৯ জন। এক জনকে দেখা গেল না সেখানে।

অধিনায়কদের বৈঠকের পরে আমদাবাদ স্টেডিয়ামে পাশাপাশি দাঁড়িয়ে ছবি তোলেন অধিনায়করা। সেখানে যাঁদের দেখা গেল তাঁরা হলেন— কলকাতা নাইট রাইডার্সের নীতীশ রানা, চেন্নাই সুপার কিংসের মহেন্দ্র সিংহ ধোনি, গুজরাত টাইটান্সের হার্দিক পাণ্ড্য, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ফাফ দু’প্লেসি, রাজস্থান রয়্যালসের সঞ্জু স্যামসন, দিল্লি ক্যাপিটালসের ডেভিড ওয়ার্নার, পঞ্জাব কিংসের শিখর ধাওয়ান, লখনউ সুপার জায়ান্টসের লোকেশ রাহুল ও সানরাইজার্স হায়দরাবাদের ভুবনেশ্বর কুমার। এঁদের মধ্যে একমাত্র ভুবনেশ্বর দলের সহ-অধিনায়ক। হায়দরাবাদের অধিনায়ক আইডেন মার্করাম এখনও এসে না পৌঁছনোয় ভুবি গিয়েছিলেন বৈঠকে।

ছবিতে দেখা যায়নি মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মাকে। আইপিএলের সব থেকে সফল অধিনায়ক তিনি। ৫ বার ট্রফি জিতেছেন তিনি। অথচ তাঁকেই দেখা যায়নি ছবিতে। তিনি বৈঠকে ছিলেন কি না তা অবশ্য জানা যায়নি। তবে রোহিতের না থাকা নিয়ে অনেক জল্পনা ছড়িয়েছে। সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে মজার মজার মিম।

৩১ মার্চ থেকে শুরু হতে চলেছে এ বারের প্রতিযোগিতা। প্রথম ম্যাচে মুখোমুখি গত বারের চ্যাম্পিয়ন গুজরাত টাইটান্স ও চেন্নাই সুপার কিংস। আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের পরে আমদাবাদে শুরু হবে দু’দলের খেলা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 Rohit Sharma MS Dhoni Nitish Rana
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE