Advertisement
০৩ মার্চ ২০২৪
IPL 2023

বুধবার আইপিএলে মুখোমুখি রাজস্থান-লখনউ, সঞ্জুদের জয়রথ থামাতে পারবেন রাহুলরা?

রাজস্থান রয়্যালস আইপিএলে গত তিনটি ম্যাচ জিতে পয়েন্ট তালিকার শীর্ষে রয়েছে। অন্য দিকে চলতি মরসুমে লখনউ সুপার জায়ান্টসের মধ্যে ধারাবাহিকতার অভাব রয়েছে। কে জিতবে বুধবার?

rajasthan royals

রাজস্থানকে কি থামাতে পারবে লখনউ? ছবি: আইপিএল

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২৩ ১০:১৪
Share: Save:

এক দিকে রাজস্থান রয়্যালস, যারা আইপিএলে গত তিনটি ম্যাচ জিতে পয়েন্ট তালিকার শীর্ষে রয়েছে। আর এক দিকে লখনউ সুপার জায়ান্টস, চলতি মরসুমে যাদের মধ্যে ধারাবাহিকতার অভাব রয়েছে। বুধবার এই দুই দল মুখোমুখি হওয়ার আগে তাই একটাই প্রশ্ন, রাজস্থানের জয়রথ কি থামাতে পারবে লখনউ? না কি জিতে বাকিদের থেকে ব্যবধান আরও বাড়িয়ে নেবেন সঞ্জু স্যামসনরা?

চলতি মরসুমে তিনটি জয় এবং দু’টি হার রয়েছে লখনউয়ের। যে দু’টি ম্যাচে হারতে হয়েছে, সেখানে ছোটখাটো ভুলই পার্থক্য গড়ে দিয়েছে। আগের ম্যাচে পঞ্জাব কিংসের বিরুদ্ধে হারের পর লখনউ নেতা কেএল রাহুল জানিয়েছিলেন, ১৫-২০ রান কম তুলেছিলেন তাঁরা।

রাহুলের ছন্দে ফেরা লখনউয়ের বাড়তি শক্তি। এমনিতে তাদের ব্যাটিং বিভাগে কোনও সমস্যা নেই। কাইল মেয়ার্স ছন্দের মধ্যে রয়েছেন। দুর্দান্ত খেলছেন নিকোলাস পুরান এবং মার্কাস স্টোয়নিসও। পাওয়ার প্লে-তে মেয়ার্সের আক্রমণাত্মক ব্যাটিং নজর কেড়েছে একাধিক ম্যাচে। তবে চিন্তা রয়েছে দীপক হুডাকে। গত বারের সফল ব্যাটারের এ বার রানই নেই।

RR vs LSG

রাজস্থান-লখনউ মুখোমুখি বুধবার।

পঞ্জাবের বিরুদ্ধে রবি বিষ্ণোইকে দেরিতে বল করতে এনে ভুল করেছিল লখনউ। গুগলির সাহায্যে যে কোনও ব্যাটারের ছন্দ নষ্ট করে দিতে পারেন তরুণ রবি। মাঝের ওভারে তাঁকে আনবেন ভেবেছিলেন রাহুল। কিন্তু সেই পন্থা কাজে লাগেনি।

অন্য দিকে, রাজস্থানকে শক্তি জোগাচ্ছে তাদের অধিনায়ক সঞ্জুর ছন্দ। জস বাটলার, যশস্বী জয়সওয়ালও ভাল খেলছেন। আগের ম্যাচে গুজরাতকে তাদেরই মাঠে হারিয়ে এসেছে রাজস্থান। লখনউয়ের বিরুদ্ধে তারা খেলবে ঘরের মাঠে। জনসমর্থনও রয়েছে তাদের পাশে। লখনউয়ের কাছে তাই সব দিক থেকে রাজস্থানকে থামানো একটা চ্যালেঞ্জ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE