Advertisement
০৪ মে ২০২৪
IPL 2023

কলকাতাকে হারানো দুই দল মুখোমুখি মঙ্গলবার, রোহিতদের কি টেক্কা দিতে পারবে হায়দরাবাদ?

দুই দলই আইপিএলের প্রথম দু’টি ম্যাচে হেরেছে। দুই দলই আগের ম্যাচে জিতেছে। মঙ্গলবার আইপিএলে সেই মুম্বই এবং হায়দরাবাদ একে অপরের বিরুদ্ধে নামছে।

rohit sharma

রোহিত শর্মারা কি জয়ের ধারা বজায় রাখবেন? ছবি: আইপিএল

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২৩ ১১:০২
Share: Save:

দুই দলই আইপিএলের প্রথম দু’টি ম্যাচে হেরেছে। দুই দলই আগের ম্যাচে জিতেছে। মঙ্গলবার আইপিএলে সেই মুম্বই এবং হায়দরাবাদ একে অপরের বিরুদ্ধে নামছে। দুই অধিনায়ক রোহিত শর্মা এবং আইডেন মার্করামের লক্ষ্য জয়ের ধারা বজায় রাখা। কিন্তু ম্যাচের আগে ধারেভারে কোনও দলকেই এগিয়ে রাখা যাচ্ছে না। দুই দলই অবশ্য কলকাতাকে হারিয়েছে।

মুম্বইয়ের পক্ষে আশার কথা তাদের ব্যাটারদের ছন্দে ফেরা। কলকাতার বিরুদ্ধে ঘরের মাঠে দুর্দান্ত খেলেছেন ঈশান কিশন। মারকুটে খেলে অর্ধশতরান করেছেন। সূর্যকুমার যাদবের ছন্দ খারাপ যাচ্ছিল। তিনিও ২৫ বলে ৪৩ করে ছন্দে ফিরেছেন। প্লে-অফে যেতে গেলে এই দুই ব্যাটারকে ছন্দে থাকতেই হবে। একই সঙ্গে চাই রোহিতের ছন্দ। আগের ম্যাচে রোহিত পেটের সমস্যায় ফিল্ডিং করেননি। তবে ব্যাট করেছেন সাবলীল ভাবেই। অধিনায়কত্ব করেন সূর্যকুমার। হায়দরাবাদ ম্যাচে রোহিতেরই নেতৃত্বে ফেরার কথা।

বোলিং বিভাগে একটু পিছিয়ে থাকবে মুম্বই। আগের ম্যাচে অর্জুন তেন্ডুলকর এবং ডুয়ান জানসেনের অভিষেক হয়েছিল। কেউই প্রভাব ফেলতে পারেননি। জফ্রা আর্চার এই ম্যাচে ফিরলে যে কোনও একজনকে বসতে হবে। অর্জুনকে আর কোনও ম্যাচে খেলানো হয় কি না সেটাও দেখার।

মুখোমুখি হায়দরাবাদ-মুম্বই।

মুখোমুখি হায়দরাবাদ-মুম্বই। গ্রাফিক: শৌভিক দেবনাথ

হায়দরাবাদের হ্যারি ব্রুক শতরান করে ফুটছেন। আইপিএলের প্রথম শতরান এসেছে এই ১৩ কোটির ব্যাটারের থেকেই। দুর্দান্ত ছন্দে রয়েছেন অভিষেক ত্রিপাঠীও। অধিনায়ক মার্করামও যে কোনও দিন বিপক্ষকে বিপদে ফেলতে পারেন। ডুয়ানের ভাই মার্কো জানসেন খেলেন হায়দরাবাদের হয়ে। ফলে মঙ্গলবার দুই ভাই একে অপরের মুখোমুখি। আইপিএলের ইতিহাসে তাঁরাই প্রথম যমজ হিসাবে খেলছেন। তবে মুম্বইয়ের ব্যাটিংকে বিপদে ফেলতে গেলে হায়দরাবাদের উমরান মালিক, ভুবনেশ্বর কুমারদের বাড়তি দায়িত্ব নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 Mumbai Indians Sunrisers Hyderabad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE