Advertisement
০৩ মে ২০২৪
IPL 2023

রোহিতদের বিরুদ্ধে পঞ্জাবকে জিতিয়ে আইপিএলের ৪৮ লক্ষ টাকা ক্ষতি করে দিলেন আরশদীপ

মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে শেষ ওভারে দুর্দান্ত বল করেছেন আরশদীপ সিংহ। জোড়া উইকেট নিয়েছেন তিনি। কিন্তু সেই ওভারেই তাঁর জন্য আইপিএলের বড় ক্ষতি হয়ে গেল।

Picture of Arshdeep Singh

মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে শেষ ওভারে জোড়া উইকেট নিয়েছেন পঞ্জাব কিংসের আরশদীপ সিংহ। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২৩ ১২:৫৭
Share: Save:

দুর্দান্ত বল করলেন আরশদীপ সিংহ। মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে শেষ ওভারে জ্বলে উঠলেন তিনি। আরশদীপের জন্যই কাছে গিয়েও ম্যাচ জিততে পারলেন না রোহিত শর্মারা। দলকে জেতালেও আরশদীপের জন্য আইপিএলের বড় আর্থিক ক্ষতি হয়ে গেল।

মুম্বইয়ের বিরুদ্ধে শেষ ওভারে বল করতে গিয়েছিলেন আরশদীপ। তখন জেতার জন্য দরকার ছিল ১৬ রান। আইপিএলে ৬ বলে ১৬ রান তাড়া করা খুব কঠিন নয়। তখন ব্যাট করছেন টিম ডেভিড ও তিলক বর্মা। দু’জনেই বড় শট খেলতে পারেন। অর্থাৎ, জেতার সুযোগ বেশি ছিল মুম্বইয়ের।

আরশদীপের প্রথম বলে ১ রান নেন ডেভিড। পরের বলে রান হয়নি। তৃতীয় বলে তিলককে বোল্ড করে দেন আরশদীপ। তাঁর ইয়র্কার মিডল স্টাম্পে গিয়ে লাগে। স্টাম্প দু’ভাগ হয়ে যায়। পরের বলে আবার বোল্ড করেন আরশদীপ। এ বার তাঁর শিকার নেহাল ওয়াধেরা। সেই বলটিও মিডল স্টাম্পকে দু’ভাগ করে দেয়। পঞ্চম বলে কোনও রান হয়নি। শেষ বলে হয় ১ রান। অর্থাৎ, শেষ ওভারে মাত্র ২ রান দেন আরশদীপ। ১৩ রানে ম্যাচ হারে মুম্বই।

কিন্তু আরশদীপ দু’বার স্টাম্প ভাঙায় আইপিএলের বড় ক্ষতি হয়ে গিয়েছে। এলইডি আলো যুক্ত স্টাম্পের একটি সেটের দাম ২৪ লক্ষ টাকা। একটি স্টাম্প ভেঙে গেলে পুরো সেটটিই বদল করতে হয়। অর্থাৎ, দু’টি সেট নষ্ট করেছেন আরশদীপ। ৪৮ লক্ষ টাকা লোকসান হয়েছে আইপিএলের।

এ বারের আইপিএলে বেগনি টুপি মাথায় উঠেছে আরশদীপের। ৭ ম্যাচে ১৩ উইকেট নিয়ে সবার উপরে রয়েছেন পঞ্জাবের এই বাঁ হাতি পেসার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 Arshdeep Singh Punjab Kings
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE