Advertisement
০২ মে ২০২৪
Preity Zinta

আইপিএলে যুবরাজ, পাঠানদের জন্যে ১২০টি আলুর পরোটা বানাতে হয়েছিল, ফাঁস প্রীতি জিন্টার

প্রীতি সম্প্রতি একটি খবর ফাঁস করেছেন। জানিয়েছেন, এক বার দলের ক্রিকেটারদের জন্য ১২০টি আলুর পরোটা বানিয়েছিলেন তিনি।

preity zinta

দলের ক্রিকেটারদের জন্যে রান্না করেছিলেন প্রীতি। — ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২৩ ১৯:১২
Share: Save:

দলের ক্রিকেটারদের প্রতি ফ্র্যাঞ্চাইজি মালিকের ভালবাসার নমুনা আইপিএলে কম নেই। আর যদি সেই মালিকের নাম হয় প্রীতি জিন্টা, তা হলে তো কথাই নেই। দল হারুক বা জিতুক, তিনি মাঠে হাজির থেকে উৎসাহ দেবেনই। এ হেন প্রীতি সম্প্রতি একটি দারুণ খবর ফাঁস করেছেন। জানিয়েছেন, এক বার দলের ক্রিকেটারদের জন্য ১২০টি আলুর পরোটা বানিয়েছিলেন তিনি।

ঘটনাটি ১২ বছর আগে। সে বার দক্ষিণ আফ্রিকায় আয়োজিত হয়েছিল আইপিএল। সম্প্রচারকারী চ্যানেলের সঞ্চালক প্রীতিকে প্রশ্ন করেন, “প্রীতি জিন্টা যে দলের ক্রিকেটারদের জন্যে আলুর পরোটা তৈরি করতে পারেন সেটা ক’জন জানেন? নিশ্চয়ই ক্রিকেটাররা তার পর থেকে আলুর পরোটা খাওয়া ছেড়ে দিয়েছে?” তাঁর প্রশ্ন শুনে প্রীতির পাশে দাঁড়ানো হরভজন সিংহ হাসতে থাকেন।

প্রীতি একটুও না হেসে বলেন, “ছেলেরা কতটা খেতে পারে সেটা প্রথম বার বুঝেছিলাম ১২ বছর আগে। আমরা তখন দক্ষিণ আফ্রিকায় খেলছি। সেখানে ভাল আলুর পরোটা পাওয়া যেত না। আমি তখন ওদের বলি, ‘কী ভাবে আলুর পরোটা বানাতে হয় আমি তোমাদের দেখিয়ে দিচ্ছি।’ ওরা আমায় জিজ্ঞাসা করল আলুর পরোটা বানাতে পারি কি না। আমি প্রতিশ্রুতি দিলাম পরের ম্যাচে জিতলে আলুর পরোটা বানিয়ে দেব ওদের। ওরা জিতল। তার পরে ১২০টা আলুর পরোটা বানিয়েছিলাম। ওই ঘটনার পর আলুর পরোটা বানানোই ছেড়ে দিয়েছি।”

হরভজন তখন পাশ থেকে বলে ওঠেন, “ইরফান (পাঠান) একাই বোধহয় ২০টা খেয়ে নিয়েছিল।” শুনে বাকিরা সকলেই হাসতে থাকেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Preity Zinta IPL Punjab Kings
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE