Advertisement
০৩ মে ২০২৪
IPL 2023

ধোনিদের হারিয়েই ১২ লাখ টাকা খোয়ালেন রাজস্থান অধিনায়ক সঞ্জু

আইপিএলে এখনও পর্যন্ত চারটি ম্যাচ খেলে তিনটি জিতেছে গত বারের রানার্সরা। বুধবার ধোনিদের ঘরের ম্যাচেও জয় পেয়েছেন সঞ্জুরা। তার পরেই ১২ লাখ টাকার ধাক্কা রাজস্থান অধিনায়কের।

picture of Sanju Samson

কড়া শাস্তি হল রাজস্থানের অধিনায়ক সঞ্জুর। ছবি: আইপিএল।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২৩ ১৪:৪৯
Share: Save:

চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে রুদ্ধশ্বাস ম্যাচে জয় পেলেও কঠিন শাস্তি হল রাজস্থান রয়্যালস অধিনায়ক সঞ্জু স্যামসনের। ১২ লাখ টাকা জরিমানা দিতে হবে রাজস্থান অধিনায়ককে।

আইপিএলের প্রায় কোনও ম্যাচ শেষ হচ্ছে না নির্ধারিত সময়ের মধ্যে। প্রায় কোনও দলই নির্ধারিত সময়ের মধ্যে ২০ ওভার শেষ করতে পারছে না। শাস্তির মুখেও পড়তে হচ্ছে দলগুলির অধিনায়কদের। তেমনই শাস্তি এড়াতে পারলেন না সঞ্জুও। বুধবার চেন্নাইয়ের বিরুদ্ধে ম্যাচে তাঁর দলও নির্ধারিত সময়ের মধ্যে ২০ ওভার বল করতে পারেনি। তাই শাস্তির কোপে পড়তে হল তাঁকেও। সঞ্জুকে ১২ লাখ টাকা জরিমানা করা হয়েছে।

আইপিএলের পক্ষ থেকে বলা হয়েছে, ‘‘এটা দলের প্রথম অন্যায়। আইপিএলের নিয়ম মতো নির্ধারিত ওভার রেট রাখতে পারেনি রাজস্থান। তাই দলের অধিনায়ক সঞ্জু স্যামসনের ১২ লাখ টাকা জরিমানা করা হয়েছে।’’ উল্লেখ্য, এর আগে কম ওভার রেটের জন্য সম পরিমাণ টাকা জরিমানা করা হয়েছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অধিনায়ক ফ্যাফ ডুপ্লেসিকে।

বুধবারের ম্যাচে শেষ বলে জয় পেয়েছেন সঞ্জুরা। মহেন্দ্র সিংহ ধোনির চেন্নাইকে ৩ রানে হারিয়েছে সঞ্জুর রাজস্থান। কিছুটা মন্থর বোলিং করে রাজস্থান। চারটি ম্যাচ খেলে তিনটি ম্যাচ জিতেও তাই শাস্তি পেতে হল সঞ্জুকে। ম্যাচের আগের দিন সঞ্জু পরামর্শ নিতে গিয়েছিলেন প্রতিপক্ষ অধিনায়ক ধোনির কাছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 Sanju Samson Rajasthan Royals
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE