Advertisement
৩০ এপ্রিল ২০২৪
CSK vs MI

মুম্বই-চেন্নাই বাদে আইপিএলের সবচেয়ে জনপ্রিয় ম্যাচ কোনটি? সঞ্জুর উত্তরে হাসির রোল

সাফল্য এবং লড়াইয়ের বিচারে মুম্বই বনাম চেন্নাই দ্বৈরথকেই আইপিএলের জনপ্রিয়তম ম্যাচ বলা হয়। জনপ্রিয় ম্যাচের তালিকায় দ্বিতীয় স্থানে কোনটি? উত্তর পেয়ে গিয়েছেন রাজস্থানের অধিনায়ক সঞ্জু স্যামসন।

cricket

মহেন্দ্র সিংহ ধোনি (বাঁ দিকে) এবং রোহিত শর্মা। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২৪ ১৬:৫৬
Share: Save:

রবিবার সন্ধ্যার ম্যাচে মুম্বইয়ের মুখোমুখি চেন্নাই। সাফল্য এবং লড়াইয়ের বিচারে এটিকেই আইপিএলের জনপ্রিয়তম ম্যাচ বলা হয়। এই ম্যাচ আইপিএলের ‘এল ক্লাসিকো’। জনপ্রিয় ম্যাচের তালিকায় দ্বিতীয় স্থানে কোন দুই দলের ম্যাচ? উত্তর পেয়ে গিয়েছেন রাজস্থানের অধিনায়ক সঞ্জু স্যামসন।

সঞ্জুর মতে, আইপিএলে পঞ্জাব বনাম রাজস্থানের ম্যাচটিই দ্বিতীয় জনপ্রিয়তম ম্যাচ। শনিবার দুই দল মুখোমুখি হয়েছিল। সেখানে হারের মুখ থেকে জিতেছে রাজস্থান। ম্যাচের পর যুজবেন্দ্র চহাল, জিতেশ শর্মা, প্রভসিমরন সিংহ, সন্দীপ শর্মা, হরপ্রীত ব্রারেরা আড্ডা মারছিলেন। একটু পরে সেই আড্ডায় যোগ দেন সঞ্জু। সেখানেই তিনি বলেন, “মুম্বই এবং চেন্নাইয়ের পর আমাদের ম্যাচই তো লোকে সবচেয়ে বেশি দেখে।”

আসলে সাম্প্রতিক কালে পঞ্জাব এবং রাজস্থান ম্যাচে অনেকগুলিতেই হাড্ডাহাড্ডি লড়াই হয়েছে। কে জিতবে শেষ পর্যন্ত বোঝা যায়নি। শনিবারের ম্যাচটিও তার উদাহরণ। সেটা মাথায় রেখেই এ কথা বলেছেন সঞ্জু। তবে তাঁর কথা শুনে হাসির রোল সমর্থকদের মধ্যে। তাঁদের দাবি, যে দুই দল কোনও দিন আইপিএলই জেতেনি, তাদের লড়াই কী করে জনপ্রিয় হতে পারে।

শনিবার আগে ব্যাট করে আশুতোষ শর্মার দৌলতে ১৪৭ রান তোলে পঞ্জাব। জবাবে একের পর এক উইকেট হারিয়ে চাপে পড়ে গেলেও শেষ দিকে শিমরন হেটমেয়ার ১০ বলে ২৭ রান করে একার হাতে ম্যাচ জিতিয়ে দেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE