Advertisement
০৬ মে ২০২৪
IPL 2023

মাঠেই তরুণীর প্রেমপ্রস্তাব! কী বললেন রাজস্থানের ক্রিকেটার?

রান পাচ্ছেন না। কিন্তু তাতে জনপ্রিয়তায় এতটুকু ভাটা পড়েনি। এ বার আইপিএলের ম্যাচ চলাকালীন মাঠেই প্রেমপ্রস্তাব পেয়ে গেলেন রাজস্থানের ক্রিকেটার।

jos buttler

ম্যাচ চলাকালীন মাঠেই প্রেমপ্রস্তাব পেয়ে গেলেন রাজস্থানের ক্রিকেটার। ছবি: আইপিএল

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২৩ ২০:৩৭
Share: Save:

গত মরসুমে চারটি শতরান করেছিলেন। আইপিএলের সর্বোচ্চ রানশিকারী হয়েছিলেন। কিন্তু এ বছর তাঁর ব্যাট গত বারের মতো চলছে না। রান পাচ্ছেন না জস বাটলার। কিন্তু তাতে জনপ্রিয়তায় এতটুকু ভাটা পড়েনি। এ বার আইপিএলের ম্যাচ চলাকালীন মাঠেই প্রেমপ্রস্তাব পেয়ে গেলেন রাজস্থানের ক্রিকেটার।

রবিবার গুজরাত টাইটান্স ম্যাচের আগের দিন এই ঘটনা ঘটেছে। অনুশীলনের পর বাটলারের সামনে এসে এক মহিলা ভক্ত জানান, তিনি বাটলারকে ভালবাসেন এবং তাঁর অন্যতম বড় সমর্থক। বাটলার হাসতে শুরু করেন। তার পরে অনেক ক্ষণ সেই সমর্থকের সঙ্গে গল্প করেন।

বাটলার তাঁকে জিজ্ঞাসা করেন নিয়মিত আইপিএল দেখেন কিনা। সেই তরুণী মাথা নেড়ে হ্যাঁ বলেন। এটাও জানান, তিনি স্থানীয় মেয়ে হয়েও রাজস্থানকে সমর্থন করেন। তখন বাটলার হাসতে হাসতে বলেন, “তা হলে তুমিই বোধহয় কাল একমাত্র সমর্থক যে গোলাপি জার্সি পরে আসবে।” পরে ওই তরুণী সমর্থকের আব্দারে অটোগ্রাফ দেন বাটলার। তোলেন ছবিও।

চলতি আইপিএলে ৫ ম্যাচে ২০৪ রান করেছেন তিনি। গত বার ৮৬৩ রান করেছিলেন। তাঁর দল রাজস্থান অবশ্য দুর্দান্ত ছন্দে রয়েছে। পয়েন্ট তালিকায় শীর্ষস্থানে রয়েছে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE