Advertisement
০৭ মে ২০২৪
MS Dhoni

অবসর নিয়ে আবার প্রশ্ন ধোনিকে, কী উত্তর দিলেন চেন্নাইয়ের অধিনায়ক?

বেঙ্গালুরু ম্যাচের আগে একটি প্রচারমূলক অনুষ্ঠানে গিয়ে ধোনিকে অবসর নিয়ে প্রশ্ন করা হয়। উত্তর দিতে গিয়ে আরও এক বার সমর্থকদের মন জয় করে নিয়েছেন ধোনি।

অতীতেও বার বার ধোনিকে এই প্রশ্ন করা হয়েছে। প্রতি বারই ধোনি উত্তর দিয়েছেন নিজের মতো করে।

অতীতেও বার বার ধোনিকে এই প্রশ্ন করা হয়েছে। প্রতি বারই ধোনি উত্তর দিয়েছেন নিজের মতো করে। — ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২৩ ১৮:২৯
Share: Save:

বয়স ৪১ পেরিয়েছে। এখনও খেলে চলেছেন সমানতালে। অনেকেই বলছেন, এটাই হয়তো শেষ মরসুম। মহেন্দ্র সিংহ ধোনিকেও বার বার সেই প্রশ্নের সম্মুখীন হতে হচ্ছে। বেঙ্গালুরু ম্যাচের আগে একটি প্রচারমূলক অনুষ্ঠানে গিয়েও ধোনিকে একই প্রশ্ন করা হয়। উত্তর দিতে গিয়ে আরও এক বার সমর্থকদের মন জয় করে নিয়েছেন ধোনি।

সম্প্রতি এক প্রচারমূলক অনুষ্ঠানে ধোনিকে এক সমর্থক প্রশ্ন করেন, তিনি কবে আইপিএল থেকে অবসর নিচ্ছেন? নিজস্ব ছন্দে ধোনি তাঁর উত্তর দেন, তবে নির্দিষ্ট করে কিছু বলেননি। ধোনি বলেন, “এর উত্তর দেওয়ার জন্যে আমার কাছে অনেক সময় রয়েছে। এখন আমাদের সামনে প্রচুর ম্যাচ। যদি এখনই কিছু বলে দিই তা হলে কোচ চাপে পড়ে যাবেন।” সঙ্গে সঙ্গে শ্রোতারা হাততালি দিয়ে ধোনির বক্তব্যকে সমর্থন করেন।

অতীতেও বার বার ধোনিকে এই প্রশ্ন করা হয়েছে। প্রতি বারই ধোনি উত্তর দিয়েছেন নিজের মতো করে। গত বারও তাঁকে আইপিএলের শেষে প্রশ্ন করা হয়েছিল আরও একটি মরসুম দেখা যাবে কিনা। ধোনি জানিয়েছিলেন, নিশ্চিত ভাবেই তাঁকে দেখা যাবে। সেটাই হয়েছে। ধোনি শুধু খেলছেনই না, একার হাতে যে ম্যাচ জেতানোর মতো ক্ষমতা রাখেন এই বয়সে, সেটাও বুঝিয়ে দিচ্ছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

MS Dhoni CSK retirement IPL 2023
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE