Advertisement
০৩ মার্চ ২০২৪
IPL 2023

শাকিব-ধাক্কায় চুরমার কেকেআর, তবু কোহলিদের বিরুদ্ধে নামার আগে স্বস্তি কলকাতার

গত বার আইপিএলের প্লে অফের ম্যাচ হয়েছিল ইডেনে। সে বার আরসিবির হয়ে ব্যাট করতে নেমে শতরান করেন পটীদার। লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে তাঁর সেই শতরানে ম্যাচ জেতে আরসিবি।

Shakib Al Hasan

শাকিব আল হাসানকে না পাওয়ার মাঝেই কিছুটা স্বস্তি কলকাতার। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২৩ ১৬:৪৩
Share: Save:

এ বারের আইপিএলে খেলতেই পারবেন না রজত পটীদার। ইডেনে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে খেলতে নামার আগেই জানাল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। গত বার ইডেনে শতরান করেছিলেন পটীদার। এ বার তাঁকেই পুরো আইপিএলে পাবে না আরসিবি। যা বড় ধাক্কা হতে পারে বিরাট কোহলিদের জন্য। শাকিব আল হাসানকে না পাওয়ার মাঝেই বিপক্ষে পটীদার না থাকা স্বস্তি দেবে কলকাতাকে।

বৃহস্পতিবার ইডেনে ম্যাচ রয়েছে আরসিবির। কলকাতার বিরুদ্ধে সেই ম্যাচে নামার আগে আরসিবি টুইট করে লেখে, “দুঃখের সঙ্গে জানাচ্ছি রজত পটীদার আইপিএল খেলতে পারবে না। ও ক্লান্ত। আশা করি পটীদার খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবে। আরসিবি এখনও তাঁর পরিবর্ত হিসাবে কারও নাম ঘোষণা করেনি।”

গত বার আইপিএলের প্লে অফের ম্যাচ হয়েছিল ইডেনে। সে বার আরসিবির হয়ে ব্যাট করতে নেমে শতরান করেন পটীদার। লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে তাঁর সেই শতরানে ম্যাচ জেতে আরসিবি। ৫৪ বলে ১১২ রান করে অপরাজিত ছিলেন তিনি। সে বার গোটা আইপিএলেই দুরন্ত ছন্দে ছিলেন পটীদার। তাঁকেই এ বার পাবে না বেঙ্গালুরু।

পটীদার ঘরোয়া ক্রিকেটে খেলেন মধ্যপ্রদেশের হয়ে। যে দলের কোচ হিসাবে রঞ্জি জিতেছেন চন্দ্রকান্ত পণ্ডিত। পটীদারকে খুব কাছ থেকে দেখেছেন তিনি। যদিও ইডেনে তাঁদের মুখোমুখি হওয়ার কোনও সুযোগ রইল না।

আরসিবি প্রথম ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সকে হারিয়েছে। কলকাতা হেরে গিয়েছে পঞ্জাবের কাছে। ইডেনে কেকেআর যেমন জয়ে ফিরতে চাইবে, তেমনই আরসিবি চাইবে জয়ের ধারা বজায় রাখতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE