Advertisement
২৭ এপ্রিল ২০২৪
IPL 2022

IPL 2022: ফিনিশার ধোনিকে টুপি খুলে কুর্নিশ জাডেজার, ভিডিয়ো বার্তায় সম্মান সিএসকে-র

রোহিত শর্মাদের করা ১৫৫ রান তাড়া করতে নেমে ফিনিশারের ভূমিকায় দেখা যায় ধোনিকে। শেষ চার বলে ১৬ রান দরকার ছিল চেন্নাইয়ের। শেষ বলে দরকার ছিল চার রান। জয়দেব উনাদকাটকে চার মেরে দলকে জিতিয়ে দেন ধোনি।

শেষ বলে চার মেরে দলকে জেতান ধোনি

শেষ বলে চার মেরে দলকে জেতান ধোনি ছবি: আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২২ ১৭:২৩
Share: Save:

হারতে বসা ম্যাচ জিতিয়ে দিয়েছেন তিনি। শেষ বলে চার মেরে বুঝিয়ে দিয়েছেন এখনও ফিনিশার মহেন্দ্র সিংহ ধোনি ‘ফিনিশ’ হয়ে যাননি। তাই ম্যাচ শেষে ধোনি যখন মাঠ ছাড়ছেন তখন দেখা যায় চেন্নাই সুপার কিংসের অধিনায়ক ররীন্দ্র জাডেজা এসে টুপি খুলে কুর্নিশ জানাচ্ছেন তাঁকে। ভিডিয়ো বার্তায় ধোনিকে সম্মান জানায় সিএসকে-ও।
ম্যাচ শেষে যখন বাকি ক্রিকেটারদের সঙ্গে সৌজন্য বিনিময়ের পরে ধোনি মাঠ ছেড়ে বার হচ্ছেন তখন দেখা যায় সেই দৃশ্য। জাডেজা-সহ চেন্নাইয়ের বাকি ক্রিকেটাররা তখন মাঠে ঢুকছিলেন। ধোনির সামনে এসে টুপি খুলে ধোনিকে কুর্নিশ করেন জাড্ডু। তার পরে বাকিদের সঙ্গে হাত মেলান তিনি।

ধোনির ইনিংসের পরে চেন্নাই তাদের টুইটারে একটি ভিডিয়ো প্রকাশ করে। সেখানে দক্ষিণ ভারতের একটি সফল ছবির গানের মাধ্যমে সম্মান জানানো হয় মাহিকে। চেন্নাইয়ের সমর্থকরাও নেটমাধ্যমে ধোনির কীর্তির প্রশংসা করেন।

রোহিত শর্মাদের করা ১৫৫ রান তাড়া করতে নেমে ফিনিশারের ভূমিকায় দেখা যায় ধোনিকে। শেষ চার বলে ১৬ রান দরকার ছিল চেন্নাইয়ের। শেষ বলে দরকার ছিল চার রান। জয়দেব উনাদকাটকে চার মেরে দলকে জিতিয়ে দেন ধোনি। ম্যাচ শেষে জাডেজা জানান, ধোনি ক্রিজে থাকায় তাঁরা জানতেন ম্যাচ জিততে পারেন। ধোনি আগেও অনেক বার এই কীর্তি করেছেন। এ বারেও সেটা করে দেখিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2022 MS Dhoni Ravindra Jadeja CSK
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE