Advertisement
০২ মে ২০২৪
IPL 2023

ধারাভাষ্য দিতে দিতে আইপিএলের দলে! ধোনিদের ছাঁটাই করা ক্রিকেটারকে দলে নিলেন কোহলিরা

আবার চোটের ধাক্কা খেল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। চোটে ছিটকে যাওয়া বিদেশি ক্রিকেটারের বদলে চেন্নাইয়ের বাতিল দেশি ক্রিকেটারকে নিল বিরাট কোহলির দল।

Picture of Virat Kohli

এ বারের আইপিএলে ব্য়াট হাতে ভাল ছন্দে রয়েছেন বিরাট কোহলি। দলকে ভরসা দিচ্ছেন তিনি। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০১ মে ২০২৩ ১৭:৫৩
Share: Save:

আইপিএলের মাঝে আবার ধাক্কা রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দলে। চোটের কারণে আইপিএল থেকে ছিটকে গেলেন ইংল্যান্ডের ক্রিকেটার ডেভিড উইলি। তাঁর বদলে কেদার যাদবকে দলে নিয়েছে বেঙ্গালুরু। অনেক দিন ক্রিকেটের বাইরে রয়েছেন কেদার। জাতীয় দলে জায়গা হয় না তাঁর। এমনকি আইপিএলে মহেন্দ্র সিংহ ধোনির চেন্নাই সুপার কিংসও বাতিল করে দিয়েছে তাঁকে। সেই কেদারকে এক জন বিদেশির বদলে দলে নিয়েছেন বিরাট কোহলিরা।

আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ম্যাচ চলাকালীন হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছিলেন উইলি। কয়েকটি ম্যাচে খেলেননি তিনি। এ বারের প্রতিযোগিতায় মোট চারটি ম্যাচ খেলেছেন উইলি। নিয়েছেন তিনটি উইকেট। এখনও চোট পুরোপুরি সারেনি তাঁর। ফলে তাঁকে আর খেলাতে চাইছে না ফ্র্যাঞ্চাইজি।

উইলির বদলে দলে নেওয়া কেদার ২০১০ সাল থেকে আইপিএলে খেলছেন। এখনও পর্যন্ত প্রতিযোগিতায় ৯৩টি ম্যাচ খেলেছেন তিনি। করেছেন ১১৯৬ রান। আরসিবির হয়েও ১৭টি ম্যাচ খেলেছেন কেদার। কিন্তু এ বারের নিলামে কোনও দল কেনেনি কেদারকে। আইপিএলের মরাঠি সম্প্রচারকারীর ভূমিকায় কাজ করছিলেন তিনি। তার মাঝেই তাঁকে দলে নিয়েছে বেঙ্গালুরু।

এ বারের আইপিএলে ৮ ম্যাচের মধ্যে ৪টিতে জিতেছে আরসিবি। ফ্যাফ ডুপ্লেসি ও বিরাট কোহলি ছন্দে থাকলেও বাকিরা তেমন খেলতে পারছেন না। তার ফলে দল হারছে। পয়েন্ট তালিকায় ছ’নম্বরে রয়েছেন কোহলিরা। সোমবার লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে তাদের ঘরের মাঠে খেলার কথা কোহলিদের। তার আগেই দলে বদল করল বেঙ্গালুরু।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 Virat Kohli Kedar Jadhav RCB
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE