Advertisement
২৫ এপ্রিল ২০২৪
IPL 2022

IPL 2022: আইপিএলে লজ্জার রেকর্ড রোহিতের! পার্থিব, হরভজনদের টপকালেন মুম্বই অধিনায়ক

বাঁ হাতি বোলারদের সামনে রোহিতের দুর্বলতা আরও এক বার দেখা গিয়েছে ধোনিদের বিরুদ্ধে। প্রথম ওভারে বাঁ হাতি পেসার মুকেশ চৌধরীর ভিতরে ঢুকে আসা বলে ব্যাট ছোঁয়ান রোহিত। শটের উপর কোনও নিয়ন্ত্রণ ছিল না। সোজা মিড অনে মিচেল স্যান্টনারের হাতে ক্যাচ দিয়ে ফিরে যান রোহিত।  

খারাপ সময় পিছু ছাড়ছে না রোহিতের

খারাপ সময় পিছু ছাড়ছে না রোহিতের ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২২ ১০:৫৫
Share: Save:

চেন্নাই সুপার কিংসের কাছে হারের পরে শুধু দল হিসাবে মুম্বই ইন্ডিয়ান্স নয়, দলের অধিনায়ক রোহিত শর্মাও আইপিএলে ব্যক্তিগত ভাবে লজ্জার রেকর্ড গড়েছেন। মহেন্দ্র সিংহ ধোনিদের বিরুদ্ধে শূন্য রানে আউট হয়ে যান রোহিত। তার সঙ্গেই আইপিএলে সব থেকে বেশি বার শূন্য রানে আউট হওয়ার রেকর্ড করলেন তিনি।
আইপিএলে সব থেকে বেশি ১৪ বার শূন্য রানে আউট হয়েছেন রোহিত। তাঁর আগে এই নজির ছিল হরভজন সিংহ, পার্থিব পটেল, মনদীপ সিংহ ও পীযূষ চাওলার। চার জনেই আইপিএলে ১৩ বার শূন্য রানে আউট হয়েছেন।

এ বারের আইপিএলে ব্যাটে রান নেই রোহিতের। প্রথম সাত ম্যাচে তিনি যথাক্রমে ৪১, ১০, ৩, ৩৬, ২৮, ৬ ও ০ রান করেছেন। মোট রান মাত্র ১১৪। ১৬.২৮ গড়ে এই রান করেছেন মুম্বইয়ের অধিনায়ক।

বাঁ হাতি বোলারদের সামনে রোহিতের দুর্বলতা আরও এক বার দেখা গিয়েছে ধোনিদের বিরুদ্ধে। প্রথম ওভারে বাঁ হাতি পেসার মুকেশ চৌধরীর ভিতরে ঢুকে আসা বলে ব্যাট ছোঁয়ান রোহিত। শটের উপর কোনও নিয়ন্ত্রণ ছিল না। সোজা মিড অনে মিচেল স্যান্টনারের হাতে ক্যাচ দিয়ে ফিরে যান রোহিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2022 Rohit Sharma MI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE