Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Rohit Sharma

মালিক অম্বানীর গাড়িতে চেপে অনুশীলনে রোহিত, কোহলিদের বিরুদ্ধে নামার আগে শুরু নতুন জল্পনা

বৃহস্পতিবার আইপিএলে মুখোমুখি হতে চলেছে বেঙ্গালুরু এবং মুম্বই। কোহলিদের বিরুদ্ধে লড়াইয়ের আগে রোহিতকে দেখা গেল দলের মালিকের গাড়িতে চেপে অনুশীলনে যেতে। তার পরেই শুরু হয়েছে জল্পনা।

cricket

রোহিত শর্মা। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২৪ ১৪:৩৫
Share: Save:

বৃহস্পতিবার আইপিএলে মুখোমুখি হতে চলেছে বেঙ্গালুরু এবং মুম্বই। দু’-এক বছর আগে এই লড়াই ছিল বিরাট কোহলি বনাম রোহিত শর্মার। এখন আর কেউই অধিনায়ক নন। তবে দু’জনেই দলের কেন্দ্রীয় চরিত্র। স্বাভাবিক ভাবেই উত্তেজনা রয়েছে। কোহলিদের বিরুদ্ধে সেই লড়াইয়ের আগে রোহিতকে দেখা গেল দলের মালিকের গাড়িতে অনুশীলনে যেতে। বুধবার তোলা সেই ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হয়ে গিয়েছে।

মুম্বই দলের অন্যতম মালিক আকাশ অম্বানীর গাড়িতে চেপে বুধবার অনুশীলন করতে ওয়াংখেড়ে স্টেডিয়ামে যান রোহিত। চালকের পাশের আসনে বসেছিলেন প্রাক্তন মুম্বই অধিনায়ক। রোহিতকে দেখতে পেয়েই সমর্থকেরা ছেঁকে ধরেন তাঁকে। রোহিত অবশ্য সমর্থকদের দিকে তাকিয়ে হাত নেড়ে গাড়ি নিয়ে স্টেডিয়ামের ভেতরে ঢুকে যান। তবে আচমকা কেন মালিকের গাড়িতে তিনি অনুশীলনে গেলেন তা নিয়ে জল্পনা তৈরি হয়েছে।

এ বছর রোহিতকে সরিয়ে হার্দিককে অধিনায়ক করেছে মুম্বই। গুজরাত থেকে হার্দিককে ভাঙিয়ে আনার নেপথ্যে অন্যতম ভূমিকা ছিল মালিক নীতা অম্বানীর। শোনা যায়, হার্দিককে অধিনায়ক করার নেপথ্যেও তিনিই ছিলেন। হার্দিক এবং দলমালিকের সম্পর্ক যে ভাল, এটাও বার বার দেখা গিয়েছে। এ বার জল্পনা শুরু হয়েছে, সেই সম্পর্কতে কি ফাটল ধরল? আচমকা রোহিত এবং আকাশকে এত কাছাকাছি দেখা যাবে কেন? কেনই বা মালিকের গাড়িতে তিনি অনুশীলনে আসবেন?

কোনও পক্ষই এ ব্যাপারে মুখ খুলতে রাজি হননি। তাই প্রশ্নের উত্তরও পাওয়া যায়নি। তবে জল্পনা চলছেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE