Advertisement
১৮ মে ২০২৪
KKR

পণ্ডিতমশাইয়ের ক্লাসে বাধ্য ছাত্র শাহরুখ! সাজঘরে চন্দ্রকান্তের মুখে কী শুনলেন ‘পাঠান’?

বেঙ্গালুরু ম্যাচের পর কলকাতার সাজঘরে ঢুকে যান মালিক শাহরুখ খান। আলাদা করে প্রত্যেক ক্রিকেটারকে অভিনন্দন জানান। তার পরেই পণ্ডিতমশাইয়ের ক্লাসে বাধ্য ছাত্রের মতো শ্রোতা হয়ে দাঁড়িয়ে পড়লেন শাহরুখ।

kkr

কলকাতার কোচ চন্দ্রকান্তের ভাষণ শুনলেন শাহরুখ। — ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২৩ ১০:২২
Share: Save:

বৃহস্পতিবার ইডেন গার্ডেন্সে বিরাট কোহলির আরসিবিকে হারিয়ে দুর্দান্ত জয় পেয়েছে কেকেআর। দলের ক্রিকেটারদের সঙ্গে মাঠে দেখা করার পরেই সোজা কলকাতার সাজঘরে ঢুকে যান মালিক শাহরুখ খান। সেখানে আলাদা করে প্রত্যেক ক্রিকেটারকে অভিনন্দন জানান। তার পরেই পণ্ডিতমশাইয়ের ক্লাসে বাধ্য ছাত্রের মতো শ্রোতা হয়ে দাঁড়িয়ে পড়লেন শাহরুখ। সাজঘরে ছোটখাটো বক্তৃতা দেন কেকেআরের কোচ চন্দ্রকান্ত পণ্ডিত। দলের সব ক্রিকেটারের সঙ্গে শাহরুখকেও মুগ্ধ হয়ে মন দিয়ে তা শুনতে দেখা গিয়েছে।

কেকেআরের পোস্ট করা একটি ভিডিয়োয় পণ্ডিত বলছিলেন, “খুব ভাল খেলেছ তোমরা। দুপুরে মাঠে নামার আগে এটাই আশা করেছিলাম। হোটেল ছাড়ার আগে এবং সাজঘরে এসে সেই ব্যাপারেই কথা হয়েছিল। ক্রিকেট খেলাটার আসল চরিত্র যেটা, সেটা তোমরা দেখিয়ে দিয়েছো। এক সময় ম্যাচ থেকে হারিয়ে যাওয়ার পরেও যে ভাবে আমরা ফিরে এসেছি, সেটাই প্রতিটা ম্যাচে তোমাদের থেকে চাই। সবাই সেটা প্রমাণ করেছ।”

এর পরেই ক্রিকেটারদের ধন্যবাদ জানান পণ্ডিত। কেকেআর কোচ বলেন, “যে ভাবে গুরবাজ় এবং শার্দূল ব্যাট করেছে, তা প্রশংসনীয়। রিঙ্কুও দারুণ ব্যাট করেছে। বরুণের বোলিং এবং অবশ্যই সুযশের নাম করতেই হবে।” পণ্ডিতের কথা চলাকালীনই কেকেআরের বাকি ক্রিকেটাররা এবং শাহরুখ হাততালি দিয়ে অভিনন্দন জানাতে থাকেন। পণ্ডিত আরও বলেন, “দলের মধ্যে কতটা সংহতি রয়েছে এর থেকেই বোঝা গিয়েছে। দুপুরেই বলেছিলাম যে কোনও ম্যাচে আমরা ২০০ রান করার ক্ষমতা রাখি। আজ সেটা প্রমাণ করেছি।”

কলকাতার সাজঘরে তখন শাহরুখ একা নন, ছিলেন দলের সিইও বেঙ্কি মাইসোর, শাহরুখের মেয়ে সুহানা এবং তাঁর বান্ধবী শানায়া কপূরও। বেঙ্কি বলেন, “শাহরুখ, জুহি যা বলতে চাইছিল সেটা কোচ বলে দিয়েছেন। দলের মধ্যে একটা এক্স-ফ্যাক্টর পুরস্কার আমরা চালু করেছি। আজ সেই পুরস্কার পাচ্ছে শার্দূল।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

KKR Shah Rukh Khan IPL 2023 Chandrakant Pandit
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE