Advertisement
০২ মে ২০২৪
IPL 2024

সারল না চোট, আইপিএল থেকে ছিটকে গেলেন দেড় কোটির বিদেশি বোলার

গোড়ালির চোটে অনেক দিন ধরেই ভুগছিলেন। আইপিএল খেলতে নতুন দলের সঙ্গে যোগ দিতে পারেননি। এ বার প্রতিযোগিতা থেকেই ছিটকে গেলেন দেড় কোটি টাকার ক্রিকেটার।

cricket

আইপিএলের ট্রফি। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩১ মার্চ ২০২৪ ১৫:৪১
Share: Save:

গোড়ালির চোটে অনেক দিন ধরেই ভুগছিলেন। আইপিএল খেলতে নতুন দলের সঙ্গে যোগ দিতে পারেননি। এ বার প্রতিযোগিতা থেকেই ছিটকে গেলেন ওয়ানিন্দু হাসরঙ্গ। শ্রীলঙ্কার জোরে বোলারের এ বার খেলার কথা ছিল সানরাইজার্স হায়দরাবাদের হয়ে। দেড় কোটির বোলারকে এ বার পাওয়া যাবে না।

প্রথমে শোনা গিয়েছিল আইপিএলের প্রথম পর্বে খেলতে পারবেন না তিনি। বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজ়‌ে অবসর ভেঙে ফেরার পরে তাঁকে আইসিসি নির্বাসিত করে দেওয়ায় আইপিএলে খেলার সম্ভাবনা আরও বাড়ে। কিন্তু সেই প্রতিযোগিতাতেই খেলা হচ্ছে না তাঁর। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে এই খবর চাপ বাড়াল শ্রীলঙ্কারও।

শ্রীলঙ্কা ক্রিকেটের সিইও অ্যাশলে ডি’সিলভা এক সংবাদপত্রে বলেছেন, “চিকিৎসকের সঙ্গে দেখা করার পর ওকে আরও রিহ্যাব করার পরামর্শ দেওয়া হয়েছে। তাই হাসরঙ্গ আইপিএলে খেলতে পারবে না। ওর গোড়ালি এখনও ফুলে রয়েছে। ইঞ্জেকশন নিয়ে খেলেছে। তাই বিশ্বকাপের আগেই সমস্যা মেটাতে চাইছে ও। এ বছর আইপিএলে না খেলার সিদ্ধান্ত আমাদের জানিয়ে দিয়েছে।”

বিদেশি খেলোয়াড় হিসাবে আইপিএল থেকে নাম তুলে নেওয়ার নিরিখে হাসরঙ্গই প্রথম নন। এর আগে হ্যারি ব্রুক, জেসন রয়, গাস অ্যাটকিনসন, ডেভিড উইলি, মার্ক উডেরাও নাম তুলে নিয়েছে। অতীতে বিরাট কোহলির দল আরসিবি-র হয়ে খেলেছেন হাসরঙ্গ। গত নিলামে তাঁকে কিনেছিল হায়দরাবাদ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 Wanindu Hasaranga Sunrisers Hyderabad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE