Advertisement
০৪ জুন ২০২৪
Sunil Narine

কেকেআর ছেড়ে কি পরের মরসুমে অন্য দলে যোগ দেবেন সুনীল নারাইন? উঠে গেল প্রশ্ন

এক সময় একার হাতে ম্যাচের পর ম্যাচ, এমনকী ট্রফি জিতিয়েছেন কেকেআরকে। সেই সুনীল নারাইনই গত দু-তিন মরসুমে খুবই নিষ্প্রভ। তাঁকে কি অন্য দলের হয়ে দেখা যাবে?

sunil narine

ছন্দে ফিরতে নারাইনকে পরামর্শ দিলেন তাঁর দেশের প্রাক্তন ক্রিকেটার ডারেন গঙ্গা। — ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১১ মে ২০২৩ ১৬:৪৫
Share: Save:

এক সময় একার হাতে ম্যাচের পর ম্যাচ, এমনকী ট্রফি জিতিয়েছেন কেকেআরকে। সেই সুনীল নারাইনই গত দু-তিন মরসুমে খুবই নিষ্প্রভ। এই আইপিএলে তো তাঁর পারফরম্যান্স চোখে দেখা যাচ্ছে না। ছন্দে ফিরতে নারাইনকে পরামর্শ দিলেন তাঁর দেশের প্রাক্তন ক্রিকেটার ডারেন গঙ্গা। তাঁর মতে, কেকেআর ছাড়লেই সাফল্যের রাস্তায় ফিরতে পারেন নারাইন।

এক অনুষ্ঠানে হাজির হয়ে গঙ্গা বলেছেন, “বোলিং অ্যাকশন বদলানোর পরে অনেক সমস্যার মুখোমুখি পড়তে হয়েছে ওকে। নিয়মিত ভাবে ওর বিরুদ্ধে ছুড়ে বল করার অভিযোগ উঠেছে। এই কারণেই তাড়াতাড়ি আন্তর্জাতিক ক্রিকেটও ছাড়তে হল ওকে। কিন্তু আমার কাছে নারাইন এখনও শক্তিশালী বোলার। কে বলতে পারে অন্য কোনও দলে গেলে আইপিএলে আবার ও ভাল খেলবে না?”

যে হেতু নারাইনকে সহায়তা করার জন্যে এখন কেকেআরে বরুণ চক্রবর্তী, সুযশ শর্মার মতো বোলার রয়েছে, তাই সব ম্যাচেই যে নারাইনকে ভাল খেলতে হবে এমনটা মনে করছেন না গঙ্গা। তাঁর মতে, “কেকেআরে এখন আরও দু’জন স্পিনার রয়েছে। আগে কোনও দিন এমন হয়নি। প্রথম প্রথম বরুণের সঙ্গে বল করত নারাইন। এখন সুযশের সঙ্গেও বল করতে হচ্ছে। ফলে বোলার হিসাবে অন্য ভূমিকা পালন করতে হচ্ছে।”

তাঁর সংযোজন, “টি-টোয়েন্টিতে একটা ইনিংসে যদি তিন জন বল করে, তা হলে কেউ না কেউ তো উইকেট না-ও পেতে পারে। ওর ইকোনমি কিন্তু নারাইন এবং সুযশের মতোই। নারাইনের পাশে বল করায় ওরাও সাফল্য পাচ্ছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sunil Narine IPL 2023 KKR
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE