Advertisement
৩০ মে ২০২৪
Royal Challengers Bengaluru

আরসিবিকে এখনই বিক্রি করে দিন, বোর্ড কর্তাদের কাছে আবেদন টেনিস তারকার!

এ বারের আইপিএলেও সাতটি ম্যাচের মধ্যে ছ’টিতে হেরে গিয়েছে বেঙ্গালুরু। পর পর পাঁচটি ম্যাচে হার। আরসিবি-কে বিয়ে বিরক্ত মহেশ ভূপতিও। ভারতের প্রাক্তন টেনিস তারকা বোর্ডের কাছে আবেদন করলেন।

rcb

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২৪ ১৩:৪০
Share: Save:

২০০৮ সাল থেকে আইপিএল শুরু হয়েছে। এখনও পর্যন্ত এক বারও ট্রফি জিততে পারেনি রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। এ বারের আইপিএলেও সাতটি ম্যাচের মধ্যে ছ’টিতে হেরে গিয়েছে দল। পর পর পাঁচটি ম্যাচে হার। আরসিবি-কে বিয়ে বিরক্ত মহেশ ভূপতিও। ভারতের প্রাক্তন টেনিস তারকা বোর্ডের কাছে আবেদন করলেন অবিলম্বে দলটিকে বিক্রি করে দেওয়া হোক।

বেঙ্গালুরু দলের প্রধান অস্ত্র বিরাট কোহলি। তিনি প্রতি ম্যাচেই রান করছেন। কিন্তু দল জিততে পারছেন না। আরসিবি-র এমন অবস্থা দেখে বেশ বিরক্ত ভূপতি। তিনি সমাজমাধ্যমে ভারতীয় ক্রিকেট বোর্ডকে উদ্দেশ্য করে লেখেন, “ভারতীয় ক্রিকেট বোর্ডের উচিত ক্রিকেট, আইপিএল, সমর্থক এবং খেলোয়াড়দের স্বার্থের কথা ভেবে বেঙ্গালুরুকে অন্য কোনও সংস্থার হাতে তুলে দেওয়া। এমন কোনও মালিক যারা একটা স্পোর্টস ফ্রাঞ্চাইজি গড়ে তুলবে। অন্য দলগুলি যেমন করেছে।”

বেঙ্গালুরুর হার প্রসঙ্গে ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক মাইকেল ভন বলেন, “ক্রিকেট যে একা খেলা যায় না, সেটা বার বার প্রমাণ করে আরসিবি। আমার এই জন্য দলটাকে ভাল লাগে। কেউ চাইলে সেরা সেরা ক্রিকেটারদের কিনতেই পারে। কিন্তু সেটা করলেই যে ম্যাচ জেতা যাবে এমন নয়। সেটাই আরসিবি প্রমাণ করে দিয়েছে। বেঙ্গালুরু দলে বিরাট, ফ্যাফ ডুপ্লেসি, এবি ডিভিলিয়ার্স, ক্যামেরন গ্রিনের মতো ক্রিকেটার রয়েছে। কিন্তু এখনও দল হয়ে উঠতে পারেনি বেঙ্গালুরু। সবাই সবার জায়গা ধরে রাখে। কেউ অন্যের জন্য নিজের জায়গা ছেড়ে দেয় না। সেটাই আরসিবি-র মূল সমস্যা।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Royal Challengers Bengaluru RCB IPL 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE