Advertisement
০২ মে ২০২৪
IPL 2023

নতুন ভূমিকায় বেঙ্কটেশ আয়ার! ইমপ্যাক্ট প্লেয়ারের পর তাঁকে নতুন কী দায়িত্ব দিল কেকেআর?

আইপিএলের দ্বিতীয় পর্ব নতুন ভাবে খেলার কথা বলেছেন কেকেআর কোচ চন্দ্রকান্ত পণ্ডিত। অনুশীলনে আনা হয়েছে নতুনত্ব। নতুন দায়িত্ব দেওয়া হয়েছে বেঙ্কটেশকে।

picture of Venkatesh Iyer

গুজরাত ম্যাচের আগে বেঙ্কটেশকে নতুন দায়িত্ব দিল কেকেআর। ছবি: টুইটার।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২৩ ১৫:৫৫
Share: Save:

বেঙ্কটেশ আয়ারকে ইমপ্যাক্ট প্লেয়ার হিসাবে ব্যবহার করছে কলকাতা নাইট রাইডার্স। এ বারের আইপিএলে নতুন ভূমিকায় খুশি তিনি। বাঁহাতি ব্যাটারের ব্যাট থেকে এসেছে একটি শতরানও। এ বার তাঁকে নতুন দায়িত্ব দিল দল।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে জয়ের পর ফুরফুরে মেজাজে রয়েছে কেকেআর শিবির। টানা চার ম্যাচে হারে দলের উপর যে চাপ তৈরি হয়েছিল, তা কেটে গিয়েছে। আইপিএলের দ্বিতীয় পর্ব নতুন ভাবে খেলার কথা বলেছেন কোচ চন্দ্রকান্ত পণ্ডিত। দলের পক্ষ থেকে নতুন দায়িত্ব দেওয়া হয়েছে বেঙ্কটেশকে।

কলকাতা নাইট রাইডার্সের ব্যাটিং অর্ডারের অন্যতম ভরসা বেঙ্কটেশ। সতীর্থরা যখন অনুশীলনে ব্যস্ত তখন বেঙ্কটেশকে দেখা গেল অন্য ভূমিকায়। সতীর্থরা অনুশীলন করছেন নেটে। আর মাঠের ধারে ক্যামেরায় চোখ বেঙ্কটেশের। সতীর্থদের অনুশীলনের ভিডিয়ো করছেন। ছবি যাতে ভাল হয় সে দিকেও সতর্ক নজর ছিল তাঁর। সতীর্থদের নানা রকম নির্দেশ দিলেন। সিনেমার নির্দেশকদের মতো ‘অ্যাকশন’ বলতেও শোনা গিয়েছে বেঙ্কটেশকে। গোটা ঘটনাটি সমাজমাধ্যমে ক্রিকেটপ্রেমীদের সঙ্গে ভাগ করে নিয়েছে আইপিএলের কলকাতা ফ্র্যাঞ্চাইজ়ি।

শনিবার ঘরের মাঠে গুজরাত টাইটান্সের বিরুদ্ধে মাঠে খেলতে নামবেন নীতীশ রানারা। হার্দিক পাণ্ড্যদের হারিয়ে আইপিএলের পয়েন্ট তালিকায় আরও ভাল জায়গায় যাওয়া লক্ষ্য নাইটদের। সেই গুজরাত, যে দলের বিরুদ্ধে শেষ পাঁচ বলে পাঁচটি ছক্কা মেরে দলকে রুদ্ধশ্বাস জয় এনে দিয়েছিলেন রিঙ্কু সিংহ। আমদাবাদে অ্যাওয়ে ম্যাচে জয়ের পর ঘরের মাঠেও হার্দিকদের বিরুদ্ধে ২ পয়েন্ট চান নাইটরা। আগের ম্যাচে বিশ্রাম নিয়েছিলেন হার্দিক। শনিবার খেলবেন তিনি। নাইটদের তাই বাড়তি চ্যালেঞ্জ সামলাতে হবে। তবু চাপে নেই কলকাতা। বিরাট কোহলিদের বিরুদ্ধে জয় চনমনে করে দিয়েছে কেকেআর শিবিরকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 Venkatesh Iyer KKR
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE