Advertisement
০৩ মে ২০২৪
IPL 2023

ফাঁক পেতেই ছুট! অনুষ্কাকে নিয়ে অন্য খেলায় মাতলেন কোহলি

আইপিএলে দু’টি ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে নেতৃত্ব দিয়েছেন কোহলি। তেমন রান পেলেও দু’টি ম্যাচেই জিতেছে আরসিবি। কোহলির মেজাজও তাই ফুরফুরে।

picture of Anushka Sharma and Virat Kohli

স্ত্রী অনুষ্কাকে নিয়ে অন্য খেলায় মাতলেন কোহলি। ছবি: টুইটার।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২৩ ২১:৪৮
Share: Save:

আইপিএল চলছে। ব্যাটে ধারাবাহিক ভাবে রান পাচ্ছেন না। তবু ক্রিকেট ভুলে অন্য খেলায় মাতলেন বিরাট কোহলি। এই খেলায় জুটি বাঁধলেন স্ত্রী অনুষ্কা শর্মার সঙ্গে। ক্রীড়াপ্রেমীদের সামনে ধরা দিলেন অন্য মেজাজে।

আইপিএলের ব্যস্ততার মধ্যে ফাঁক পেতেই ছুট কোহলির। সঙ্গী অনুষ্কাও। দু’জনে জুটি বেঁধে সোমবার নেমে পড়লেন ব্যাডমিন্টন কোর্টে। বেঙ্গালুরুর একটি আবাসনে তাঁরা পৌঁছে যান তাঁরা। একটি প্রতিযোগিতায় জয়ী দম্পতির সঙ্গে ব্যাডমিন্টন খেলতে কোর্টে নেমে পড়লেন কোহলি-অনুষ্কা। খেলার মাঠে বা কোর্টে প্রথম বার কোহলি-অনুষ্কা জুটিকে পেয়ে খুশি বেঙ্গালুরুর ওই অভিজাত আবাসনের বাসিন্দারাও।

ক্রিকেটের ব্যস্ততার মাঝে অন্যরকম অনুষ্ঠানে অংশ নিয়ে খুশি কোহলিও। ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক বলেছেন, ‘‘খেলাধুলাকে সকলের জীবনের অবিচ্ছেদ্য অংশ করতে হবে। আমি খুশি, এই সংস্থাটি এটার প্রয়োজনীয়তা অনুভব করে। তাদের উদ্যোগ খুবই আন্তরিক। ব্যস্ততার মাঝে স্থানীয় মানুষদের সঙ্গে মেশার সুযোগ পেয়ে দারুণ লাগছে। আশা করি আমরা অনেককে অনুপ্রাণিত করতে পারব। আগামী দিনে অনেকে খেলাধুলাকে জীবনের অংশ হিসাবে গ্রহণ করবেন।’’

ফিটনেস নিয়ে প্রতিযোগিতার আয়োজন করেছিল একটি ক্রীড়া সরঞ্জাম প্রস্তুতকারী সংস্থা। সেই সংস্থাই কোহলির ব্যক্তিগত ক্রীড়া সরঞ্জাম সরবরাহকারী। সংস্থার ম্যানেজিং ডিরেক্টর অভিষেক গঙ্গোপাধ্যায় বলেন, ‘‘খেলা এবং ফিটনেসকে আমাদের সংস্কৃতির অঙ্গ করে তুলতে চাই আমরা। সমস্ত স্তরের মানুষকে আমরা এ ব্যাপারে সব সময় উৎসাহ দিই। কোহলি আর অনুষ্কাকে এই প্রচারে পেয়ে আমরা খুশি। ওঁরা নিজেদের ক্ষেত্রে যুবসমাজের আদর্শ। সচেতনতা তৈরি এবং মানুষকে উৎসাহ দেওয়ার জন্য কোহলি-অনুষ্কার থেকে ভাল জুটি আর কী হতে পারে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE