Advertisement
০৪ মে ২০২৪
IPL 2023

ইডেনে সাড়ে ৭টা বাজার অপেক্ষা! এক বল না খেলেও তিন মহাতারকা পৌঁছবেন তিন মাইলফলকে

বৃহস্পতিবার আইপিএলে মুখোমুখি হচ্ছে কলকাতা নাইট রাইডার্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। এই ম্যাচে নামার সঙ্গেই দুই দলের তিন মহাতারকা তিন নজির গড়বেন।

Picture of Virat Kohli

আইপিএলে আরও এক বার খেলতে নামছেন বিরাট কোহলি। এই ম্যাচে নিজের ছন্দ ধরে রাখতে চাইবেন তিনি। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২৩ ১৮:৩৩
Share: Save:

ইডেনে খেলতে নামলেই মাইলফলকে পৌঁছে যাবেন দুই দলের তিন ক্রিকেটার। আইপিএলে ম্যাচ খেলার নিরিখে নজির গড়বেন তাঁরা। তালিকায় রয়েছেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরাট কোহলি এবং কলকাতা নাইট রাইডার্সের সুনীল নারাইন ও আন্দ্রে রাসেল।

আইপিএলে সব থেকে বেশি ম্যাচ খেলার তালিকায় শীর্ষে রয়েছেন কোহলি। এখনও পর্যন্ত ২২৪টি ম্যাচ খেলেছেন তিনি। ইডেনে নিজের ২২৫তম ম্যাচে খেলতে নামছেন বিরাট। এই বিশেষ দিনকে স্মরণীয় করে রাখার চেষ্টা করবেন তিনি।

কোহলির মতোই কেকেআরের দুই ক্রিকেটারও মাইলফলক ছুঁয়ে ফেলবেন খেলতে নামার সঙ্গে সঙ্গে। ওয়েস্ট ইন্ডিজ়ের নারাইন আইপিএলে এখনও পর্যন্ত ১৪৯টি ম্যাচ খেলেছেন। বৃহস্পতিবার নিজের ১৫০তম ম্যাচে নামবেন তিনি। অন্য দিকে ওয়েস্ট ইন্ডিজ়েরই রাসেল আইপিএলে ৯৯টি ম্যাচ খেলেছেন। নিজের ১০০তম ম্যাচে খেলতে নামবেন তিনি।

আইপিএলে আরসিবির শুরুটা খুব ভাল হয়েছে। প্রথম ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সকে হারিয়েছে তারা। রানের মধ্যে রয়েছেন কোহলি। অন্য দিকে কলকাতার শুরুটা আবার ভাল হয়নি। প্রথম ম্যাচে পঞ্জাব কিংসের কাছে হেরেছে দল। আরসিবির বিরুদ্ধে ঘরের মাঠে জয়ে ফিরতে চাইবে নাইট রাইডার্স।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE