Advertisement
০১ মার্চ ২০২৪
IPL 2023

গান ধরলেন কোহলি, রোহিতদের হারিয়ে সাজঘরে বিরাট উৎসব বেঙ্গালুরুর

তিন বছর পর সমর্থকদের সামনে খেলার সুযোগ। সেই ম্যাচে পাঁচ বারের আইপিএল চ্যাম্পিয়নদের বিরুদ্ধে বড় জয়। মাঠ থেকে সাজঘরে ফিরে উৎসবে মাতেন উচ্ছ্বসিত কোহলিরা।

picture of virat kohli

মুম্বইকে হারানোর পর কোহলি, ম্যাক্সওয়েলদের উচ্ছ্বাস। ছবি: আইপিএল।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২৩ ১৭:০০
Share: Save:

আইপিএল অভিযানের শুরুটা মন্দ হয়নি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের। ৮২ রানের অপরাজিত ইনিংস খেলে দলকে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে জিতিয়েছেন কোহলি। তার পর দলের উৎসবেও নেতৃত্ব দেন।

এখনও আইপিএল জেতা হয়নি কোহলির। আইপিএল ট্রফি ঢোকেনি বেঙ্গালুরুর ঘরেও। এ বার চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্য নিয়ে লড়াই শুরু করেছেন কোহলিরা। প্রথম ম্যাচে রোহিত শর্মাদের বিরুদ্ধে ৮ উইকেটে জয় আসায় খুশি বেঙ্গালুরুর ক্রিকেটাররা। আইপিএলের সফলতম দলের বিরুদ্ধে দুরন্ত জয়ের পর সাজঘরে ফিরে আরও এক প্রস্থ উৎসবে মাতেন তাঁরা। মাঠের লড়াইয়ের মতো সেই উৎসবেও নেতৃত্ব দিলেন কোহলি। জুটি বাঁধলেন অধিনায়ক ফ্যাফ ডুপ্লেসির সঙ্গেই।

নতুন গান তৈরি করিয়েছেন বেঙ্গালুরু কর্তৃপক্ষ। যা একটি বড় ফ্লেক্সে ছাপিয়ে রাখা হয়েছে কোহলিদের সাজঘরে। ম্যাচের পর সাজঘরে ফিরে ডুপ্লেসিরা একে একে গানের লাইনগুলি মুখস্থ করেন। পরে ক্রিকেটাররা এক সঙ্গে গাইলেন দলের নতুন গান। জয়ের উৎসবেও নেতৃত্বে দিলেন কোহলি এবং ডুপ্লেসি। যাঁরা তার কিছুক্ষণ আগেই মাঠে গড়েছিলেন ১৪৮ রানের অনবদ্য জুটি। তাঁদের উৎসবের ভিডিয়ো ক্রিকেটপ্রেমীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন আরসিবি কর্তৃপক্ষ।

বড় জয় পেয়ে উচ্ছ্বসিত কোহলিরা কাউকে উৎসবের বাইরে থাকতে দেননি। সকলকে টেনে আনেন উৎসবে। বেশ কিছুক্ষণ ধরে চলে বেঙ্গালুরুর সাজঘরের উৎসব। তিন বছর পর ঘরের মাঠে আইপিএলের ম্যাচ খেলার সুযোগ পেলেন কোহলিরা। সেই ম্যাচেই মুম্বইয়ের মতো শক্তিশালী দলের বিরুদ্ধে বড় জয়। সমর্থকদের একটা ভাল রাত উপহার দিতে পেরে খুশি কোহিল, ডুপ্লেসিরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE