Advertisement
১৯ এপ্রিল ২০২৪
IPL 2022

IPL 2022: আইপিএলে চাহারের পরিবর্ত কে? কী বললেন সিএসকে কর্তা

এ বারের আইপিএলের আগে নিলামে ১৪ কোটি টাকায় চাহারকে কেনে চেন্নাই। কিন্তু তাঁকে প্রথম ম্যাচ থেকে পাওয়া যায়নি। তার খেসারত দিতে হয়েছে দলকে। এখনও পর্যন্ত পাঁচ ম্যাচের মধ্যে চারটিতেই হারতে হয়েছে ধোনি-জাডেজাদের।

চাহারের পরিবর্ত হিসাবে কাকে ভাবছে চেন্নাই

চাহারের পরিবর্ত হিসাবে কাকে ভাবছে চেন্নাই ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২২ ২০:২৮
Share: Save:

চোটের কারণে এ বারের আইপিএল থেকে ছিটকে গিয়েছেন দীপক চাহার। তাঁর পরিবর্তে এখনও পর্যন্ত কোনও বোলারের নাম জানায়নি চেন্নাই। চাহারের পরিবর্ত নেওয়ার ক্ষেত্রে তাঁরা কী ভাবছেন সে কথা জানালেন সিএসকের সিইও কাশী বিশ্বনাথন।
চাহার প্রসঙ্গে কাশী বলেন, ‘‘চাহারের পরিবর্ত নেওয়া হবে কি না সে দায়িত্ব আমরা ম্যানেজমেন্টের উপর ছেড়েছি। ওদের তরফে এখনও কোনও নাম আমাদের কাছে আসেনি। চাহারের সমকক্ষ কোনও ভারতীয় বোলার এখনও পর্যন্ত আমরা পাইনি।’’

ফেব্রুয়ারি মাসে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে হ্যামস্ট্রিংয়ে চোট পান চাহার। তার পর থেকে এক মাসের বেশি সময় ধরে বেঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রিহ্যাব করছেন তিনি। পুরনো চোট এখনও পুরোপুরি সারেনি। জানা গিয়েছিল, আইপিএলের বেশ কিছু ম্যাচে খেলতে পারবেন না চাহার। তবে চেন্নাই শিবিরের আশা ছিল, এপ্রিলের শেষ দিকে দলে ফিরবেন তিনি। হ্যামস্ট্রিংয়ের চোট সারাতে গিয়ে পিঠে চোট পাওয়ার পরে সেই আশা শেষ হয়ে যায়।

এ বারের আইপিএলের আগে নিলামে ১৪ কোটি টাকায় চাহারকে কেনে চেন্নাই। কিন্তু তাঁকে প্রথম ম্যাচ থেকে পাওয়া যায়নি। তার খেসারত দিতে হয়েছে দলকে। এখনও পর্যন্ত পাঁচ ম্যাচের মধ্যে চারটিতেই হারতে হয়েছে ধোনি-জাডেজাদের। পরিস্থিতি এমনই যে নেটে বল করতে দেখা গিয়েছে ধোনিকেও

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2022 Deepak Chahar CSK
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE