Advertisement
১৮ মে ২০২৪
IPL 2023

পুরনো দল দেখলেই জ্বলে ওঠেন সূর্য! কেকেআরকে হারিয়ে কী বললেন মুম্বইয়ের ব্যাটার

কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ভাল খেলেন সূর্যকুমার যাদব। রবিবারের ম্যাচেও ভাল খেলেছেন। পুরনো দল দেখলেই কেন বার বার জ্বলে ওঠেন মুম্বই ইন্ডিয়ান্সের ব্যাটার?

Picture of Suryakumar Yadav

কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়কের দায়িত্ব পালন করেছেন সূর্যকুমার যাদব। ছবি: আইপিএল

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২৩ ১০:৪৯
Share: Save:

এ বারের আইপিএলে একেবারেই ছন্দে ছিলেন না সূর্যকুমার যাদব। একের পর এক ম্যাচে রান আসছিল না। কিন্তু কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে খেলতে নেমেই ছন্দ ফিরে পেলেন তিনি। পুরনো দল দেখলেই কী ভাবে জ্বলে ওঠেন সূর্যকুমার? ম্যাচ শেষে সে কথা জানালেন রোহিত শর্মার বদলে দলকে নেতৃত্ব দেওয়া মুম্বইয়ের ব্যাটার।

এক সময় কেকেআরের হয়ে খেলা সূর্যর রেকর্ড পুরনো দলের বিরুদ্ধে বেশ ভাল। কলকাতার বিরুদ্ধে আইপিএলে ১০টি ম্যাচে ৩৮০ রান করেছেন তিনি। স্ট্রাইক রেট ১৪৭.৮৬। রবিবার ওয়াংখেড়েতেও ২৫ বলে ৪৩ রানের ইনিংস খেলেছেন তিনি। দলকে জয়ের কাছে পৌঁছে দিয়েছেন।

ম্যাচ শেষে সাংবাদিক বৈঠকে অবশ্য সূর্য জানিয়েছেন, খোলা মনে খেলতে নেমেছিলেন তিনি। কোনও চাপ নেননি। তার ফলেই এই সাফল্য। সূর্য বলেছেন, ‘‘প্রথমে ৬-৭টা বল দেখে নিতে চেয়েছিলাম। জানতাম কিছুটা সময় কাটিয়ে নিলে তার পর খেলতে সমস্যা হবে না। রান তাড়া করার শুরুটা খুব ভাল হয়েছিল। আমার পরে অনেক ব্যাটার ছিল। তাই মাথায় অতিরিক্ত চিন্তা ছিল না।’’ কলকাতার বোলাররা তাঁর পছন্দের জায়গায় বল করছিল বলে জানিয়েছেন তিনি। সূর্য বলেছেন, ‘‘ওরা আমার শরীরের দিকে বেশি বল করছিল। ফলে কব্জি ব্যবহার করে খেলছিলাম। পছন্দের শট খেলতে পেরেছি। যত সময় গড়িয়েছে তত আত্মবিশ্বাস পেয়েছি।’’

এক বার ছন্দ পেয়ে যাওয়ার পরে সেটা ধরে রাখতে চান সূর্য। তিনি বলেছেন, ‘‘কলকাতার বিরুদ্ধে যে খেলাটা খেলেছি সেটাই পরের ম্যাচগুলোতে ধরে রাখতে চাই। গত বার আমাদের সময় ভাল যায়নি। এ বার যাতে সেটা না হয় সেই চেষ্টাই করব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 Suryakumar Yadav KKR Mumbai Indians
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE