Advertisement
৩০ এপ্রিল ২০২৪
IPL 2023

আইপিএলের প্লে-অফে কোন চার দল? ১৬ দিন আগেই জানালেন জ্যোতিষী হরভজন

এখন লিগ টেবিলে প্রথম চারে রয়েছে গুজরাত টাইটান্স, লখনউ সুপার জায়ান্টস, চেন্নাই সুপার কিংস এবং রাজস্থান রয়্যালস। কিন্তু হরভজন মনে করছেন এদের মধ্যে দু’টি দল নিজেদের জায়গা ধরে রাখতে পারবে না।

Harbhajan Singh

হরভজনের বিশ্বাস নীচের দলগুলি ঘুরে দাঁড়াবে এবং প্রথম চারে উঠে আসবে। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৫ মে ২০২৩ ১৮:০৭
Share: Save:

আইপিএলের গ্রুপ পর্বের এখনও ২২টি খেলা বাকি। তার আগেই হরভজন সিংহ জানিয়ে দিলেন কোন চারটি দল যাবে প্লে-অফে। ভারতের প্রাক্তন স্পিনার এবং আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে খেলা হরভজন এমন দলের নাম নিলেন, যারা লিগ টেবিলে এখনও বেশ তলার দিকে। হরভজনের বিশ্বাস তারা ঘুরে দাঁড়াবে এবং প্রথম চারে উঠে আসবে।

এখন লিগ টেবিলে প্রথম চারে রয়েছে গুজরাত টাইটান্স, লখনউ সুপার জায়ান্টস, চেন্নাই সুপার কিংস এবং রাজস্থান রয়্যালস। কিন্তু হরভজন মনে করছেন লখনউ এবং রাজস্থান নিজেদের জায়গা ধরে রাখতে পারবে না। হরভজন বলেন, “রাজস্থান মনে হয় না প্লে-অফে যাবে। লড়াইয়ে থাকলেও শেষ মুহূর্তে মুম্বই তাদের টপকে উঠে আসতে পারে।” মুম্বই ছ’নম্বরে রয়েছে। ১০ পয়েন্ট রয়েছে রোহিতদের। রাজস্থানেরও ১০ পয়েন্ট। একই পয়েন্টে থাকা দুই দলে রান রেটে এগিয়ে রাজস্থান।

হরভজন প্রথম চারে থাকার ক্ষেত্রে বেছে নিয়েছেন গুজরাতকে। সেই সঙ্গে রেখেছেন চেন্নাই সুপার কিংস, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং মুম্বই ইন্ডিয়ান্সকে। হরভজন বলেন, “আমার মনে হয় গুজরাত এক নম্বর জায়গা ধরে রাখবে। চেন্নাই অবশ্যই থাকবে। তৃতীয় দল হিসাবে থাকতে পারে মুম্বই। এখন অনেকটাই পিছিয়ে ওরা, কিন্তু ঠিক উঠে আসবে। চতুর্থ দল হিসাবে থাকতে পারে আরসিবি।”

মুম্বই পাঁচ বার আইপিএল জিতেছে। চেন্নাই জিতেছে চার বার। গত বারের চ্যাম্পিয়ন গুজরাত। এই তিন দলের সঙ্গে হরভজন রেখেছেন বিরাট কোহলির আরসিবিকে, যে দল এখনও পর্যন্ত আইপিএল জিততে পারেনি। শেষ দু’বছর প্লে-অফে উঠতে পারেনি চেন্নাই। এ বছর প্রথম চারে থাকতে পারেন মহেন্দ্র সিংহ ধোনিরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE