×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২২ জুন ২০২১ ই-পেপার

কনকাশনের পর কেমন আছেন মুম্বইয়ের অমেয় রানাওয়াডে ?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৪ মার্চ ২০২১ ১৭:০৮
হাসপাতাল থেকে ফিরে আইএসএল ট্রফির সামনে অমেয় রানাওয়াডে।

হাসপাতাল থেকে ফিরে আইএসএল ট্রফির সামনে অমেয় রানাওয়াডে।
ছবি - টুইটার

শনিবার রাত থেকে রবিবার সকাল পর্যন্ত তাঁর সতীর্থরা যখন উচ্ছ্বাসে ব্যস্ত, ঠিক তখন হাসপাতালের বিছানায় শুয়ে ছিলেন মুম্বই সিটি এফসি রক্ষণের স্তম্ভ। তবে খুশির খবর হল এখন বেশ ভাল আছেন অমেয় রানাওয়াডে। শুধু তাই নয়, হাসপাতাল থেকে ছাড়া পেয়ে দলের সঙ্গে উল্লাসে মাতলেন প্রথমবার আইএসএল জয়ী এই মারাঠি ফুটবলার।

দলে যোগ দেওয়ার পর টুইটারে রানাওয়াডে লিখেছেন, “সকালে ঘুম ভাঙলেই ভগবানের উদ্দেশে প্রণাম করি। কারণ ভগবানের জন্যই প্রতিটা দিন বাঁচতে পারছি। এটা আমার ছেলেবেলার অভ্যেস। তবে রবিবার সকালে চোখ খোলার পর ঈশ্বরকে আরও কয়েকবার প্রণাম করলাম। কারণ এ বার যে নতুন জীবন পেলাম। এখন আগের থেকে ভাল আছি। আশা করি দ্রুত সেরে উঠব। আমার জীবনের প্রার্থনা করার জন্য অনেক ধন্যবাদ।”

এরপর তিনি সতীর্থদের ধন্যবাদ জানিয়ে লিখেছেন, “দারুণ ফুটবল খেলে ট্রফি জেতার জন্য সতীর্থদের অভিনন্দন। একই সঙ্গে তোমাদের অনেক ধন্যবাদ। আমার জার্সি হাতে নিয়ে উল্লাস করার জন্য, ৪ নম্বর জার্সি সবার সামনে তুলে ধরার ছবি দেখে মন ছুঁয়ে গেল।”

Advertisement


শনিবার প্রথমার্ধের অতিরিক্ত সময়ে শুভাশিস বসুর সঙ্গে ধাক্কা লেগে মাথায় গুরুতর চোট পান অমেয় রানাওয়াডে। স্লাইডিং ট্যাকেল করতে গিয়ে শুভাশিসের সঙ্গে তাঁর জোরালো ধাক্কা লাগে। মাথায় চোট পাওয়ার জন্য অজ্ঞান হয়ে পড়েন অমেয়। অবস্থা এমন জায়গায় যায় যে দুই দলের ফুটবলাররা রীতিমত চিন্তিত হয়ে যান। ফুটবলের সঙ্গে যুক্ত থাকা অনেকের মনেই হয়তো তখন ‘জুনিয়র কাণ্ড’ ঘুরপাক খাচ্ছিল। তবে বিপদ বাড়েনি। সেই ঘটনার কিছুক্ষণের মধ্যেই তাঁকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এমন ঘটনার জন্য বেশ কিছুক্ষণ খেলাও বন্ধ ছিল।

তবে দুশ্চিন্তার কিছু নেই। এখন অনেকটা সুস্থ অমেয় রানাওয়াডে। তাই তো সতীর্থদের সঙ্গে এই মুহূর্তে উল্লাসে ব্যস্ত।


Advertisement