Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

শেষকৃত্যের সময় পাওলো রোসির বাড়ির তালা ভেঙে বড় ডাকাতি

সংবাদ সংস্থা
ভেনিস ১৩ ডিসেম্বর ২০২০ ১৪:২৫
ভেনিস থেকে ৬০ কিলোমিটার দূরে ভিসেনজায় শেষকৃত্য হয় রোসির। ছবি টুইটার থেকে নেওয়া।

ভেনিস থেকে ৬০ কিলোমিটার দূরে ভিসেনজায় শেষকৃত্য হয় রোসির। ছবি টুইটার থেকে নেওয়া।

গোটা বাড়ি সুনসান ছিল। কারণ বাড়ির সবাই গিয়েছিলেন কর্তার শেষকৃত্যে। আর ডাকাতরা হয়ত এই সুযোগটুকুর অপেক্ষায় ছিল। পাওলো রোসিকে যখন সমাধিস্থ করা হচ্ছে, তখন তাঁর বাড়ির তালা ভেঙে ভেতরে ঢুকে ডাকাতরা মূল্যবান জিনিস নিয়ে গেল।

গত বৃহস্পতিবার প্রয়াত হন কিংবদন্তি ইতালিয়ান ফুটবলার পাওলো রোসি। শনিবার তাঁর শেষকৃত্য হয় ভেনিস থেকে ৬০ কিলোমিটার দূরে ভিসেনজায়। ইতালির সংবাদমাধ্যম জানিয়েছে রোসির স্ত্রী ফেডেরিকা কাপেলেত্তি শেষকৃত্যের অনুষ্ঠান থেকে ফিরে দেখেন, টাসকানিতে তাঁদের বা়ড়ির দরজার তালা ভাঙা, ভেতরে তছনছ অবস্থা।

শেষ পর্যন্ত পাওয়া খবরে জানা গেছে, রোসির একটি ঘড়ি এবং টাকা নিয়ে গেছে ডাকাতরা। ফেডেরিকা পুলিশে অভিযোগ করেছেন। তদন্ত শুরু হয়েছে।

Advertisement

আরও পড়ুন: ঋষভের শতরানে প্রথম টেস্টে ঋদ্ধির নির্বাচন অনিশ্চিত​

আরও পড়ুন: কৃষকদের সমর্থন জানিয়ে জন্মদিন উদযাপন করছেন না যুবরাজ সিংহ​

ফ্লোরেন্সের দক্ষিণ পূর্বে টাসকানির পোজ্জিও সেনিনাতে পরিবারের সঙ্গে থাকতেন রোসি। সেখানে তিনি একটি অর্গ্যানিক ফার্মিং সংস্থা চালাতেন।

করোনার ভয় উপেক্ষা করে শনিবার ভিসেনজায় রোসির শেষকৃত্যে হাজার হাজার মানুষ জড়ো হয়েছিলেন। সান্তা মারিয়া আনুনসিয়াতা ক্যাথিড্রালে তাঁর কফিন কাঁধে করে নিয়ে যান ১৯৮২ বিশ্বকাপজয়ী দলের সদস্য মার্কো তারদেলি, জিয়ানকার্লো আন্তোগনোনি, আন্তোনিয়ো কাবরিনি এবং ফুলভিয়ো কলোভাতি। সমাধিস্থ করার আগে রোসির মরদেহ ভিসেনজার স্তাদিয়ো রোমেয়ো মেন্তিতে রাখা হয়, যাতে তাঁর ভক্তরা শ্রদ্ধা জানাতে পারেন।

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement