Advertisement
০১ ফেব্রুয়ারি ২০২৩
India

AFC Cup: মাঠে জনি কাউকো, ‘ক্লোজড ডোর’ অনুশীলনে প্রস্তুতি শুরু করে দিলেন হাবাস

এএফসি কাপের প্রস্তুতির জন্য এ দিন যুবভারতী ক্রীড়াঙ্গন সংলগ্ন মাঠে নেমে প্রায় দেড় ঘণ্টা গা ঘামালেন জনি কাউকো, মনবীর সিংহরা।

মাঠে নেমে পড়লেন জনি কাউকো।

মাঠে নেমে পড়লেন জনি কাউকো। ছবি - এটিকে মোহনবাগান

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ জুলাই ২০২১ ২২:৩৯
Share: Save:

পুরনো দর্শন থেকে সরে আসতে নারাজ আন্তোনিও লোপেজ হাবাস। বিপক্ষকে জব্দ করার জন্য ‘ক্লোজড ডোর’ অনুশীলন শুরু করে দিলেন এটিকে মোহনবাগানের স্প্যানিশ প্রশিক্ষক। এএফসি কাপের প্রস্তুতির জন্য এ দিন যুবভারতী ক্রীড়াঙ্গন সংলগ্ন মাঠে নেমে প্রায় দেড় ঘণ্টা গা ঘামালেন জনি কাউকো, মনবীর সিংহ, প্রীতম কোটালরা।

Advertisement

হুগো বৌমাস শহরে চলে এলেও দীর্ঘ বিমান যাত্রায় ক্লান্ত। তাই এ দিন তিনি বিশ্রাম করেন। বুধবার মাঠে নামবেন তিনি। সেক্ষেত্রে বিদেশিদের মধ্যে শুধু ছিলেন ফিনল্যান্ডের হয়ে ইউরো কাপ খেলা মিডফিল্ডার কাউকো।

প্রথম দিনই দলকে তিন ভাগে অনুশীলন করান হাবাস। প্রথমে অমরেন্দ্র সিংহ, অরিন্দম ভট্টাচার্যদের মতো গোলরক্ষকদের নিয়ে মাঠের এক প্রান্তে চলে অনুশীলন। এরপর দলের বাকিরা শারীরিক সক্ষমতা বাড়ানোর উপর জোর দেন।

Advertisement
শারীরিক কসরতে ব্যস্ত মনবীর সিংহ। ছবি - এটিকে মোহনবাগান

শারীরিক কসরতে ব্যস্ত মনবীর সিংহ। ছবি - এটিকে মোহনবাগান

আগামী ১৮ অগস্ট থেকে এএফসি কাপের অভিযান শুরু করবে সবুজ-মেরুন। এর আগে ফুটবলারদের যাচাই করে নিতে চাইছেন দুবারের আইএসএল জয়ী প্রশিক্ষক।

নতুন নিয়মে এ বার আইএসএল আয়োজিত হবে। ১৮ জনের দলে ছয় জন ভারতীয় ফুটবলার থাকা বাধ্যতামূলক। এর মধ্যে আবার চার জন তরুণ ফুটবলার রাখতেই হবে। তাই মঙ্গলবার বেশ কয়েক জন তরুণ ফুটবলারকে দেখে নিলেন হাবাস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.