Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৬ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

দলেই নেই, তবু টস করলেন দুমিনি, দেখুন ভিডিয়ো

গত ৯ অক্টোবরের ম্যাচে দক্ষিণ আফ্রিকার প্রথম এগারোয় ছিলেন না জেপি দুমিনি। কিন্তু, তাঁকে দিয়েই টস করালেন প্রোটিয়া অধিনায়ক ফাফ দু'প্লেসি। আর সে

নিজস্ব প্রতিবেদন
১৪ অক্টোবর ২০১৮ ১৬:৩৫
Save
Something isn't right! Please refresh.
অধিনায়ক না হয়েও টস করলেন দুমিনি। ফাইল চিত্র।

অধিনায়ক না হয়েও টস করলেন দুমিনি। ফাইল চিত্র।

Popup Close

বিরল ঘটনা তো বটেই। অদ্ভূতও বটে। অধিনায়ক পাশেই দাঁড়িয়ে, কিন্তু টস করছেন অন্য একজন! এমনই ঘটেছে দক্ষিণ আফ্রিকা-জিম্বাবোয়ের প্রথম টি-টোয়েন্টি ম্যাচে।

গত ৯ অক্টোবরের ম্যাচে দক্ষিণ আফ্রিকার প্রথম এগারোয় ছিলেন না জেপি দুমিনি। কিন্তু, তাঁকে দিয়েই টস করালেন প্রোটিয়া অধিনায়ক ফাফ দু'প্লেসি। আর সেই ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন নিজেই।এর আগে টানা ছয় টস হেরেছেন দু'প্লেসি। সেজন্যই ঝুঁকি নেননি। টস জিততে মরিয়া তিনি ডেকে আনেন এই ব্যাপারে বিশেষজ্ঞ দুমিনিকে। আর দুমিনি টস জেতেনও। দক্ষিণ আফ্রিকা জেতে ম্যাচও।

ইনস্টাগ্রামে পুরো ঘটনার ভিডিয়ো পোস্ট করে দু'প্লেসি লিখেছেন, "যা করেছি, তাতে খুশি। খেলার সঙ্গে সঙ্গে কিছু মজাও তো দরকার। বিশেষ করে টি-টোয়েন্টি ক্রিকেটে। হয়তো নতুন কিছু শুরু করলাম। দুমিনি হল আমাদের স্পেশ্যালিস্ট কয়েন টসার।" টস জেতার পর তিনি বলেছিলেন, "বলা হয় অধিনায়কের শক্তি হল নিজের দুর্বলতা ধরতে পারা। সেই কারণেই আমি দুমিনিকে টস করার বিশেষজ্ঞ হিসেবে নিয়ে এসেছি।" আইসিসি-র নিয়ম অনুসারে এতে কোনও নিষেধাজ্ঞা নেই।

Advertisement


I Love what I do ,important to have some fun along the way aswell , especially in t20 cricket !! Might have started something here... @jpduminy the specialist coin tosser..🙈😉

A post shared by Faf du plessis (@fafdup) on

0

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement