Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Sachin Tendulkar

‘শারাপোভা ক্ষমা করুন, আপনার মতো আমরাও সচিনকে চিনতে পারিনি’

সাংসদ থাকার সময় ২০১৭ সালে কেরলের হাসপাতাল উন্নয়নে দান করেছিলেন সচিন। আইএসএলে কেরল ব্লাস্টার্সের দলের অংশীদার তিনি।

সচিন তেন্ডুলকর এবং মারিয়া শারাপোভা।

সচিন তেন্ডুলকর এবং মারিয়া শারাপোভা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২১ ১৫:৪৭
Share: Save:

দীর্ঘ সাত বছর পরে মারিয়া শারাপোভার কাছে ক্ষমা চেয়ে নিল কেরলবাসী। কৃষকদের আন্দোলন নিয়ে সচিন তেন্ডুলকরের করা টুইটের পরেই নেটমাধ্যম জুড়ে মারিয়া শারাপোভার কাছে ক্ষমা চাওয়ার ধুম। রাশিয়ার টেনিস তারকা শারাপোভার কাছে কেন হঠাৎ ক্ষমাপ্রার্থী কেরলবাসী?

২০১৪ সালে উইম্বলডনে শারাপোভার খেলা দেখতে গিয়েছিলেন সচিন। শারাপোভাকে জিজ্ঞেস করা হয় সচিনকে চেনেন কি না। শারাপোভা বলেন ‘না’। এরপর তাঁর তুমুল সমালোচনা হয়। নেটমাধ্যম জুড়ে ঢেউ ওঠে যে তাঁরা কেউ শারাপোভাকে চেনেন না। এখন নেটাগরিকরা বলছেন, সত্যিই চেনার মতো কোনও গুণ সচিনের নেই। তাঁরা ক্ষমা চাইছেন শারাপোভার কাছে।

সাংসদ থাকার সময় ২০১৭ সালে কেরলের হাসপাতাল উন্নয়নে দান করেছিলেন সচিন। আইএসএলে কেরল ব্লাস্টার্সের দলের অংশীদার তিনি। কেরলবাসীর সঙ্গে বহু ভাবেই যুক্ত সচিন। তাঁকেই চিনতে অস্বীকার করলেন কেরলবাসীরা। বুধবার ‘ঐক্যবদ্ধ ভারত’ গড়ার ডাক দিয়ে টুইট করেছিলেন সচিন। তার পর থেকেই তাঁর প্রতি এমন বিরূপ প্রতিক্রিয়া দেখা গিয়েছে নেটাগরিকদের মধ্যে।

৭ বছরের পুরনো একটি ঘটনা ফিরে আসতে শারাপোভাও অবাক। টুইটারে তিনি একটি ছবি পোস্ট করে লেখেন, ‘সাল গুলিয়ে ফেলেছেন নাকি অনেকে’?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sachin Tendulkar Maria Sharapova
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE