Advertisement
২৬ এপ্রিল ২০২৪
IPL

এবার আইপিএলে আরও আক্রমণাত্মক খেলবে কেকেআর: ম্যাকালাম

এবারের আইপিএলে তাঁরা আরও আক্রমণাত্মক ক্রিকেট খেলবেন, জানিয়ে দিলেন কেকেআর কোচ ব্রেন্ডন ম্যাকালাম। 

এ বছর আরও ভাল খেলবে কেকেআর: ব্রেন্ডন ম্যাকালাম

এ বছর আরও ভাল খেলবে কেকেআর: ব্রেন্ডন ম্যাকালাম

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০২১ ২০:৩৮
Share: Save:

গতবারে খারাপ খেলেননি, এবারের আইপিএলে তাঁরা আরও আক্রমণাত্মক ক্রিকেট খেলবেন, জানিয়ে দিলেন কেকেআর কোচ ব্রেন্ডন ম্যাকালাম। তিনি টুইটে লেখেন, ‘খুব ভাল লাগছে গত মরশুমের অধিকাংশ ক্রিকেটারকে আমরা ধরে রাখতে পেরেছি। গত মরশুমে আমরা অল্পের জন্য সাফল্য পাইনি। জোর দিয়ে বলতে পারি, এই মরসুমে আমরা আরও আক্রমণাত্মক খেলব। যাদের এ মরশুমে ছেড়ে দেওয়া হয়েছে, তাদের শুভেচ্ছা ও ধন্যবাদ’।

এই মরশুমের জন্য অস্ট্রেলিয়ান পেসার প্যাট কমিন্সকে ধরে রেখেছে কেকেআর। এর আগের মরশুমে ১৫.৫ কোটি টাকা দিয়ে তাঁকে দলে নিয়েছিল কেকেআর। কমিন্স ছাড়াও নাইটদের দলে এবারও রয়েছেন ইয়ন মর্গ্যান, দীনেশ কার্তিক, শুভমন গিল, আন্দ্রে রাসেল, বরুণ চক্রবর্তী, নীতিশ রানা, রাহুল ত্রিপাঠি, কমলেশ নাগারকটি, কুলদীপ যাদব, লকি ফার্গুসন, শিবম মাভি, প্রসিদ্ধ কৃষ্ণ, সন্দীপ ওয়ারিয়র, টিম সেইফার্ট, রিঙ্কু সিংহ।

কেকেআর ছেড়ে দিল ক্রিস গ্রিন, সিদ্ধেশ লাড, নিখিল নায়েক, এম সিদ্ধার্থ ও টম ব্যান্টনকে। গত মরশুমে নেট রান রেটে প্লে অফের লড়াইয়ে ছিটকে যায় কেকেআর।

ব্যর্থতার দায় নিয়ে অধিনায়কত্ব ছাড়েন দীনেশ কার্তিক। দায়িত্ব নেন ইয়ন মর্গ্যান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

KKR BCCI IPL
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE