Advertisement
১১ মে ২০২৪
Tennis

করোনার দ্বিতীয় ঢেউয়ের মধ্যে দেশের শেষ টেনিস প্রতিযোগিতা কলকাতায়

শনিবারই এআইটিএ জানিয়ে দিয়েছিল, আগামী ২৬ এপ্রিল থেকে দেশে আপাতত আর কোনও টেনিস প্রতিযোগিতা আয়োজন করা যাবে না।

সোমবার থেকে শনিবার পর্যন্ত কলকাতায় হবে সেন্ট্রাল এক্সাইজ ও সিজিএসটি পুরুষদের টেনিস প্রতিযোগিতা।

সোমবার থেকে শনিবার পর্যন্ত কলকাতায় হবে সেন্ট্রাল এক্সাইজ ও সিজিএসটি পুরুষদের টেনিস প্রতিযোগিতা। —প্রতীকী চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২১ ১৫:৩৪
Share: Save:

আপাতত দেশের শেষ টেনিস প্রতিযোগিতাটা শুরু হতে চলেছে কলকাতায়। করোনার দ্বিতীয় ঢেউয়ের জেরে গোটা দেশের পরিস্থিতি ক্রমশ ভয়াবহ হচ্ছে। নতুন করে বন্ধ হয়ে যাচ্ছে অনেক কিছুই। আগামী ২৬ এপ্রিল থেকে সারা দেশে বন্ধ হয়ে যাবে টেনিস প্রতিযোগিতাও। তার আগে সোমবার থেকে শনিবার পর্যন্ত কলকাতায় হবে সেন্ট্রাল এক্সাইজ ও সিজিএসটি পুরুষদের টেনিস প্রতিযোগিতা।

অল ইন্ডিয়া টেনিস অ্যাসোসিয়েশন (এআইটিএ) ও বেঙ্গল টেনিস অ্যাসোসিয়েশনের (বিটিএ) পৃষ্ঠপোষকতায় সেন্ট্রাল এক্সাইজ অ্যাথলেটিক ক্লাব এই প্রতিযোগিতা আয়োজন করছে। প্রতিযোগিতা হবে বিধাননগরের বিটিএ কমপ্লেক্সে। এআইটিএ কোভিডের জন্য যেসব নিয়ম জারি করেছে, তার সবটা মেনেই প্রতিযোগিতা হবে বলে জানিয়েছেন উদ্যোক্তারা। মোট ১৫টি রাজ্য থেকে খেলোয়াড়রা অংশ নিচ্ছেন। প্রত্যেকের কোভিড পরীক্ষা করা হবে। শুধু খেলোয়াড়রাই নন, কোভিড পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে আম্পায়ার, রেফারি-সহ প্রত্যেককেই।

শনিবারই এআইটিএ জানিয়ে দিয়েছিল, আগামী ২৬ এপ্রিল থেকে দেশে আপাতত আর কোনও টেনিস প্রতিযোগিতা আয়োজন করা যাবে না। সেই হিসেবে এটাই এই মুহূর্তে দেশের শেষ টেনিস প্রতিযোগিতা হতে চলেছে।

সোমবার বিটিএ-তে প্রতিযোগিতার উদ্বোধন করবেন সেন্ট্রাল এক্সাইজের দুই উচ্চপদস্থ কর্তা এ পি এস সুরি, রুপম কপুর এবং বিটিএ-র সভাপতি হিরন্ময় চট্টোপাধ্যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tennis
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE