Advertisement
০৪ মে ২০২৪
real madrid

Real Madrid: রাউল এবং ক্যাসিয়াস ক্লাবের 'দুই ভণ্ড'! ফাঁস হল রিয়াল মাদ্রিদ প্রেসিডেন্টের অডিয়ো টেপ

ক্লাব ফুটবলের মরসুম এখনও শুরু হয়নি। তার আগেই শিরোনামে রিয়াল মাদ্রিদ। সৌজন্যে তাদের প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ।

রাউল, পেরেজ এবং ক্যাসিয়াস।

রাউল, পেরেজ এবং ক্যাসিয়াস।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৪ জুলাই ২০২১ ১৮:০৭
Share: Save:

ক্লাব ফুটবলের মরসুম এখনও শুরু হয়নি। তার আগেই শিরোনামে রিয়াল মাদ্রিদ। সৌজন্যে তাদের প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ

সম্প্রতি এক স্পেনীয় সংবাদপত্র পেরেজের ১৫ বছর আগের এক ফোন কলের অডিও টেপ সামনে এনেছে। সেখানে ক্লাবের দুই প্রাক্তন ফুটবলার (তখন অবশ্য ক্লাবের হয়ে খেলতেন) রাউল গঞ্জালেস এবং ইকের ক্যাসিয়াসের চূড়ান্ত সমালোচনা করেছেন পেরেজ।

পেরেজকে বলতে শোনা গিয়েছে, “ক্যাসিয়াস মোটেই রিয়াল মাদ্রিদে খেলার মতো গোলকিপার নয়। কোনও দিন ছিলও না। আমাদের কাছে ওকে সই করানো বিরাট ভুল। কিন্তু সমস্যা হল ওকে সমর্থকরা ভালবাসে, শ্রদ্ধা করে, কথা বলে। ওর পাশে সব সময় থাকে। কিন্তু ও ক্লাবের সব থেকে বড় ভণ্ড। আর এক জন হল রাউল। এই দু’জন রিয়ালের সব থেকে বড় ভণ্ড। প্রথমে রাউল, তারপরে ক্যাসিয়াস।”

এখানেই না থেমে পেরেজ আরও বলেছিলেন, “ফুটবলাররা অত্যন্ত স্বার্থপর। ওদের দিয়ে কোনও কিছু জেতা যাবে না। যদি ওদের ভরসা করা হয় তা হলে ঠকতে হবে।”

পেরেজের এমন কথা সামনে আসতেই বেজায় চটেছেন সমর্থকরা। এমনিতেই ক্লাবে পেরেজের কাজকর্মে সন্তুষ্ট নন তাঁরা। সম্প্রতি সের্খিও র‌্যামোসের ক্লাব ছাড়ার পিছনে বেশির ভাগ সমর্থকই তাঁকে দায়ী করেছেন। এমন অবস্থায় নতুন এই অডিও টেপ ফাঁস হওয়ায় ক্ষোভ আরও বেড়েছে তাঁর বিরুদ্ধে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

real madrid Raul Florentino Perez Iker Casillas
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE