Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ জানুয়ারি ২০২২ ই-পেপার

Lionel Messi: দৈনিক ১৭ লক্ষ টাকার ভাড়ার ঘরে রাত কাটাচ্ছেন সপরিবার মেসি, খুঁজছেন বাড়ি

মধ্য প্যারিসের এক হোটেলে স্ত্রী এবং তিন সন্তানকে নিয়ে রয়েছেন মেসি। তিনি যে ঘরে রয়েছেন, তার দিনপ্রতি ভাড়া ১৭ হাজার পাউন্ড , ভারতীয় মুদ্রায় ১

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১২ অগস্ট ২০২১ ১৪:৪৩
প্যারিসে মেসি।

প্যারিসে মেসি।
ছবি পিটিআই

বার্সেলোনার সঙ্গে ২১ বছরে সম্পর্ক ছিন্ন করে প্যারিস সঁ জঁ-তে যোগ দিয়েছেন লিয়োনেল মেসি। প্যারিসে এসে দুর্দান্ত অভ্যর্থনা পাচ্ছেন তিনি। তবে এত দ্রুত এই চুক্তি সম্পন্ন হয়েছে যে এখনও প্রেমের শহরে নিজের বাড়ি খুঁজে পাননি মেসি। ছবি ও কবিতার শহরে তাই আপাতত তাঁকে হোটেলে রাখা হয়েছে।

মধ্য প্যারিসের একটি হোটেলে স্ত্রী এবং তিন সন্তানকে নিয়ে রয়েছেন তিনি। যে ঘরে রয়েছেন, তার প্রতিদিনের ভাড়া ১৭ হাজার পাউন্ড, ভারতীয় মুদ্রায় যা ১৭ লক্ষ ৫১ হাজার টাকা। ঐতিহ্যশালী এই হোটেলে এক সময় থেকে গিয়েছেন উইনস্টন চার্চিল, ওয়াল্ট ডিজনি এবং রবার্ট ডি’নিরোর মতো ব্যক্তিত্ব।

প্যারিসে যোগদানের সময় নিজের বাড়ি খুঁজে পাওয়ার আগে এই হোটেলের বেশ কিছুদিন কাটিয়েছেন ব্রাজিলীয় তারকা নেমারও।

Advertisement
বিলাসবহুল এই হোটেল রয়েছে মধ্য প্যারিসে।

বিলাসবহুল এই হোটেল রয়েছে মধ্য প্যারিসে।
ছবি টুইটার


হোটেলের মধ্যেই রয়েছে বিরাট সুইমিং পুল।

হোটেলের মধ্যেই রয়েছে বিরাট সুইমিং পুল।
ছবি টুইটার


প্যারিসের অভিজাত এলাকায় এই হোটেল অবস্থিত। প্যারিসের ঐতিহ্যশালী আর্ক ডি ট্রিয়োম্ফের কিছুটা দূরে রয়েছে এটি। এই হোটেলে থেকে গোটা প্যারিস শহরকে ছবির মতো দেখা যায়। যদি তা দেখতে দেখতে একঘেয়ে লাগে, তাহলে আর্ট গ্যালারি রয়েছে। বছরের বিভিন্ন সময়ে বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানেরও আয়োজন করা হয়।

বিভিন্ন বরেণ্য মানুষ এখানে থেকে গিয়েছেন।

বিভিন্ন বরেণ্য মানুষ এখানে থেকে গিয়েছেন।
ছবি টুইটার


এই হোটেলের সব থেকে বিখ্যাত জায়গা হল মাৎসুহিসা রেস্তোরাঁ। এখানে জাপান এবং পেরুর খাবার পাওয়া যায়। ফলে প্যারিসে এসে অভিজ্ঞতার কোনও কমতি হচ্ছে না মেসির।

আরও পড়ুন

Advertisement